adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কালশীতে আরো সংঘর্ষ হতে পারে – সমঝোতার চেষ্টায় প্রশাসন

নিজস্ব প্রতিবেদক : কালশীতে বিুব্ধ বিহারীদের সঙ্গে সমঝোতার জোর প্রচেষ্টা চালাচ্ছে প্রশাসন। পরিস্থিতি শান্ত হয়নি। বিভিন্ন অগিলগিতে এখনো পুলিশকে ল্য করে ইটপাটকেল ছুঁড়ছে বিুব্ধরা। পুলিশও জবাব দিচ্ছে কাঁদানে গ্যাস ছুড়ে।
এমন পরিস্থিতিতে ঢাকা জেলা প্রশাসক শেখ ইউসুফ হারুণ প্রশাসনের বিভিন্ন স্তরের প্রতিনিধিদের নিয়ে বিুব্ধদের সঙ্গে সমঝোতার চেষ্টা চালাচ্ছেন। তিনি চাইছেন, ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালে নিয়ে যেতে। কিন্তু স্থানীয়রা কিছুতেই প্রশাসনের লোকজনকে কাছে ভিড়তে দিচ্ছে না। এরই মধ্যে স্থানীয়দের ধাওয়ার মুখে একাধিকবার পিছু হটলেও হাল না ছেড়ে লাউড স্পিকারে বিুদ্ধদের শান্ত হওয়ার আহবান জানাচ্ছেন জেলা প্রশাসক।
তিনি বলছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখানকার ঘটনা নজরে রাখছেন। তার নির্দেশেই আমরা এখানে এসেছি। সবাইকে শান্ত থেকে ধৈর্য ধরার আহবান জানিয়েছেন তিনি। এ সময় তদন্ত করে ক্যাম্পের সংঘর্ষের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান জেলা প্রশাসক।
সারি দিয়ে রাখা লাশের পাশে কাউকেই ভিড়তে দিচ্ছে না স্থানীয়রা। এর আগে শবেবরাতের রাতে বাজি ফোটানোকে কেন্দ্র করে সৃষ্ট উত্তেজনা শনিবার ভোরে সংঘর্ষে রূপ নেয়। এতে আগুনে পুড়ে ১০ জনের মৃত্যু ঘটে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া