adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্যবসায়ী নাসির ও অমিসহ পাঁচজনের বিরুদ্ধে মাদকের মামলা

ডেস্ক রিপাের্ট : ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে ঢাকাই ছবির আলোচিত চিত্রনায়িকা পরীমণির করা মামলায় গ্রেপ্তার নাসির উদ্দিন মাহমুদ (৬৫) ও তুহিন সিদ্দিকী অমিসহ (৩৩) পাঁচজনের বিরুদ্ধে ডিএমপির বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। গতকাল সোমবার (১৫ জুন) দিবাগত গভীর রাত ১২টা ৫ মিনিটে রাজধানীর বিমানবন্দর থানায় এ মামলাটি দায়ের করেন গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মামলার বাকি তিন আসামি হলেন: লিপি আক্তার (১৮), সুমি আক্তার (১৯) ও নাজমা আমিন স্নিগ্ধা (২৪)। বিমানবন্দর থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো. মশিউর আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

মশিউর আলম বলেন, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। ডিএমপির গোয়েন্দা পুলিশ (ডিবি) গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার সিকদার বাদী হয়ে রাতে মামলাটি করেন।

এরআগে, সোমবার (১৪ জুন) বিকেল ৩টার দিকে উত্তরা ১ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডের একটি বাসা থেকে নাসির উদ্দিনকে গ্রেপ্তার করা হয়। একই সময় মামলার ২ নম্বর আসামি অমি এবং আরও তিন নারীকেও গ্রেপ্তার করা হয়। তিন নারী হলেন লিপি, সুমি ও স্নিগ্ধা। মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের গুলশান বিভাগ এই ৫ জনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছে। যে বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে সেটি মামলার আসামি অমির ভাড়া নেওয়া বলে জানা গেছে।

এর আগে, রোববার (১৩ জুন) সন্ধ্যার সময় ফেসবুক পোস্টে পরীমণি অভিযোগ করেন, তাকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা করা হয়েছে। ফেসবুক পোস্টে এ অভিযোগ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার দাবি করেন পরীমণি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া