adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার রিকশাচালক মামলা করলো নূর হোসেনের বিরুদ্ধে

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের বহুল আলোচিত সাত খুনের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি নূর হোসেনের বিরুদ্ধে এবার চাঁদাবাজীর অভিযোগে মামলা করেছেন একজন রিকশাচালক। মামলায় নূর হোসেন ছাড়াও তার ভাই ও ভাতিজাসহ সাতজনকে আসামি করা হয়েছে।
বৃহস্পতিবার সাইদুল ইসলাম শহীদুল্লাহ নামে ওই রিকশা চালকের মামলাটি নথিভূক্ত করতে থানা পুলিশকে নির্দেশ দিয়েছেন আদালত। অন্য আসামিরা হলেন- নূর হোসেনের ভাই নূর উদ্দিন, ভাতিজা ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৩ নং ওয়ার্ড কাউন্সিলর শাহ জালাল বাদল, সহযোগী লোকমান, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের আহ্বায়ক মতিউর রহমান মতির ভাগিনা আল মামুন ও মতির সহযোগী হাবিবুর রহমান হাবু, মানিক মাস্টার এবং আদমজী ইপিজেডের ব্যবসায়ী হুমায়ূন কবির।
অভিযোগ উঠেছে, বাদীকে একটি রিকশা দেয়ার প্রলোভন দেখিয়ে মামলাটি দায়ের করতে বাধ্য করা হয়। দুপুরে বাদী সাইদুল ইসলাম শহীদুল্লাহ থানায় এসে জানান, গত রোববার তিনি একটি কাগজে স্বার করেন। তাকে একটি রিকশা দেয়ার প্রলোভন দেখিয়ে এ মামলায় স্থানীয় আকারাম হোসেন, সাগর হত্যা মামলার আসামি আব্দুল হান্নান, শিব্বির ও সোহেল তাকে কাগজে স্বার করায়। পরে এ মামলাটি নারায়ণগঞ্জ আদালতে তার মাধ্যমে দাখিল করেন তিনি। বৃহস্পতিবার মামলাটি সিদ্ধিরগঞ্জ থানায় রেকর্ড হয়। মামলার আসামিদের সম্পর্কে তাকে জানানো হয়নি। শুধু জানানো হয়েছে নূর হেসেন ও তার ভাতিজা এবং ভাইয়ের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।
মামলায় অভিযোগ করা হয়, নূর হোসেন তার রিকশা আটকিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। পরে সাইদুল ইসলাম শহীদুল্লাহ ১০ হাজার টাকা নূর হোসেনকে চাঁদা দিয়ে তার রিকশাটি ছড়িয়ে আনেন।
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন জানান, আদালতের নির্দেশে মামলাটি গ্রহণ করা হয়েছে। তবে বাদীর সঙ্গে কথা বলে প্রকৃত কারণ বের করার চেষ্টা চলছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া