adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিজিবি সদস্য মিজানুর রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত

ডেস্ক রিপোর্ট : আত্মীয়-স্বজনের অশ্র“সিক্ত ও সহকর্মীদের শ্রদ্ধা ও ভালোবাসার মধ্যদিয়ে রাষ্ট্রীয় মর্যাদায় নিজ গ্রাম কুমিল্লার দেবিদ্বারের বেলানগর গ্রামের পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়েছে শহীদ বিজিবি সদস্য নায়েক মিজানুর রহমানকে।
সোমবার নাই্যংছড়ি থেকে মিজানুর রহমানের মরদেহ বিমান বাহিনীর একটি হেলিকপ্টার যোগে কুমিল্লায় আনা হয়। দুপুরে ১.০৫ মিনিটে কুমিল্লার চান্দিনা উপজেলার ছয়গরিয়া নামক স্থানে হেলিকপ্টারটি অবতরণ করে।
এ সময় বিজিবির ব্রিগেডিয়ার জেনারেল আনিসুর রহমান, কুমিল্লার জেলা প্রশাসক তোফাজ্জল হোসেন মিয়া ও পুলিশ সুপার টুটুল চক্রবর্তীসহ বিবিজির পদস্থ কর্মকর্তা এবং চান্দিনা ও দেবিদ্বার উপজেলার প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পরে বিজিবির একটি অ্যাম্বুলেন্সে মরদেহ তার দেবিদ্বারের বেলানগর গ্রামের  বাড়িতে নিয়ে এলে সেখানে তার স্ত্রী, চার কন্যা, স্বজনরা কান্নায় ভেঙে পড়েন।
দুপর ২.৩০ টায় বাড়ির পাশের ঈদগাহ ময়দানে রাষ্ট্রীয় মর্যাদায় সš§ান প্রদর্শন, বিজিবির প থেকে কফিনে পুস্পস্তবক অর্পণ এবং নামাজে জানাজা শেষে বাবার কবরের পাশে তাকে সমাহিত করা হয়।
শহীদ মিজানের জানাজায় অংশগ্রহণ করে বক্তব্য দেন ও শোকাহত পরিবারকে সান্ত্বনা দেন বিজিবি কর্মকর্তারা। এছাড়া দেবিদ্বারের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল মুন্সি, চাচা আবুল কাশেমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গও এ সময় উপস্থিত ছিলেন।
 বিজিবির ব্রিগেডিয়ার জেনারেল আনিছুর রহমান জানান, শহীদ মিজানের পরিবারকে বিজিবির প থেকে নগদ ৫ লাখ টাকা অনুদান দেয়া হয়েছে। পর্যায়ক্রমে তিগ্রস্ত ওই পরিবারকে সবধরনের সহায়তা প্রদান করা হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া