adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা জিয়াকে হিংসুটে বললেন রেলমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : রেলমন্ত্রী মো. মজিবুল হক বলেছেন, দেশে আজ শান্তি বিরাজ করছে। কিন্তু হিংসুটে খালেদা দেশের এ শান্তি সহ্য হচ্ছে না। তিনি হিংসায় মরেন। অথচ দেশে উন্নয়নের জোয়ার বইছে।
বুধবার দুপুরে পাবলিক লাইব্রেরি মিলনায়তনে ঢাকা মহানগর বঙ্গমাতা পরিষদ আয়োজিত ‘চলমান রাজনীতির প্রোপট-জনগণের প্রত্যাশা’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, খালেদা জিয়া মুন্সীগঞ্জের নৌ দুর্ঘটনার দীর্ঘদিন পার হওয়ার পর আজকে তিনি সমবেদনা জানাতে যাচ্ছেন। এটা সমবেদনা জানানো নয়, নতুন ষড়যন্ত্রের ছক।
খালেদা জিয়াকে স্বাধীনতা বিরোধী জামায়াত-শিবিরের নেত্রী আখ্যায়িত করে তিনি আরও বলেন, ‘বিএনপি-জামায়াত স্বাধীনতা ও গণতন্ত্রে বিশ্বাস করে না। আর তাই তিনি এ স্বাধীনতা বিরোধীদের বাঁচানোর জন্য চেষ্টা করছেন।
সরকারের উন্নয়নের কথা তুলে ধরে মন্ত্রী বলেন, দেশের কৃষক আজ সারের জন্য হাহাকার করেন না। দেশে কোনো দুর্ভি নেই। উত্তরবঙ্গে মঙ্গা নেই। দেশ আজকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। দেশের মানুষ আজ খুশি। কিন্তু একজনই খুশি হতে পারেননি, তিনি হলেন বেগম খালেদা জিয়া।
সংগঠনের উপদেষ্টা হাসান জামিল সাত্তারের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন- সাধারণ সম্পাদক এম আনিসুর রহমান, ইউরোপিয়ান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ গণি, কুয়েত সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, আওয়ামী লীগের উপ-কমিটির সহ সম্পাদক সোহেলী পারভীন মণি প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া