adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সবাইকে চিনতে পারছেন সৈয়দ আশরাফুল ইসলামঃ অসুস্থ নন, সুস্থ আছেন!

ডেস্ক রিপোর্টঃ  আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম খুব অসুস্থ নয়, তিনি সুস্থ আছেন বলে জানিয়েছেন তার ব্যক্তিগত এপিএস শাহিন। বাংলাদেশের বেশ কয়েকটি গণমাধ্যম তার অসুস্থতা নিয়ে খবর প্রকাশ করলে বিডি২৪লাইভ’র পক্ষ থেকে তার এপিএস শাহীনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, সৈয়দ আশরাফুল ইসলাম অসুস্থতার সংবাদটি ভিত্তিহীন।

তিনি আরও বলেন, সৈয়দ আশরাফুল ইসলাম সম্পূর্ণ সুস্থ আছেন এবং বর্তমানে তিনি বাসায় অবস্থান করছেন। আজকে আমি (শাহিন) তার সাথে দেখা করেছি এবং কথাও বলেছি। তিনি সবাইকে চিনতে পারছেন এবং কথা বলতে পারেন। তবে তিনি কিছুদিন আগে সামান্য অসুস্থ ছিলেন। পরে চিকিৎসা নিয়েছেন। এখন তিনি পুরোপুরি সুস্থ আছেন।

এ বিষয়ে সৈয়দ আশরাফুল ইসলামের চাচাতো ভাই সৈয়দ আশফাকুল ইসলাম টিটু বিডি২৪লাইভকে বলেন, ‘তিনি ভালো আছেন বাড়িতেই আছেন। এমন কিছুই হয়নি, যার ফলে তিনি কাউকে চিনতে পারছেন না। ওসব ভুয়া খবর। দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে তিনি যেতে পারেননি অন্য কারণে। তবে খুব তাড়াতাড়ি উনি আপনাদের সামনে আসবেন।’

প্রসঙ্গত, আজ দেশের বিভিন্ন গণমাধ্যমে সৈয়দ আশরাফুল ইসলামের অসুস্থতা নিয়ে খবর প্রকাশ করা হয়, সেখানে বলা হয়, সৈয়দ আশরাফুল ইসলাম এক প্রকার চলাফেরার শক্তি হারিয়েছেন এবং কাউকে ঠিক মতো চিনতেও পারছেন না।

বিডি২৪লাইভ 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2018
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া