adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ে করছেন বিপাশা বসু

bbbbডেস্ক রিপোর্ট : চলতি বছরের শুরুতেই বলিউডের সেক্সসিম্বল অভিনেত্রী বিপাশা বসু তরুণ অভিনেতা হারমান বাওয়েজার সঙ্গে বিয়ের ঘোষণা দেন। সেই ঘোষণা অনুযায়ী চলতি বছরের আগস্ট-সেপ্টেম্বরের দিকে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন তারা। সে কারণেই বর্তমানে নিজের বিয়ের আয়োজন নিয়ে ব্যস্ত সময় পার করছেন বিপাশা বসু।
এই আয়োজনের জন্য নতুন ছবির কাজ হাতে নিচ্ছেন না তিনি। তবে নতুন খবর হলো, ঘটা করে এই বিয়ে প্রস্তুতির মাঝেই হঠাত করে একটি নতুন আইটেম গানে পারফর্ম করতে হলো বিপাশা বসুকে। মহেশ ভাট পরিচালিত এ ছবির আইটেম গানের শুটিংয়ে বিপাশা অংশ নিয়েছেন। এখানে তার সঙ্গে পারফর্ম করেছেন আলোচিত অভিনেতা রণদীপ হুদা। মহেশ ভাটের ‘রাজ’ ছবির মাধ্যমেই বলিউডে অভিষেক হয়েছিলো বিপাশার।
সর্বশেষ তার ‘রাজ-৩’ ছবিতেও অভিনয় করেছেন এ অভিনেত্রী। এ কারণেই বিয়ের আয়োজনের মধ্যেও মহেশ ভাটের অনুরোধ ফেলতে পারেননি তিনি। এই আইটেম গানটি গেয়েছেন সুনিধি চৌহান। কোরিওগ্রাফি করেছেন গনেশ আচার্য। এর মাধ্যমে দীর্ঘদিন পর আইটেম গান নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন তিনি। এই গানেও ব্যাপক খোলামেলা বিপাশাকেই আবিষ্কার করা যাবে।
তার এই হঠাত খোলামেলা হয়ে আইটেম গানে অংশ নেয়া প্রসঙ্গে মহেশ ভাট বলেছেন, বিপাশার তুলনা কেবল বিপাশাই। আইটেম গানে তার বিকল্প নেই। নতুন আইটেম গানটি নিয়ে আমি অনেক বেশি আশাবাদী। এদিকে বিপাশা বসু বলেছেন, মহেশ ভাটের কাজ বলেই কেবল এই আইটেম গানটি করেছি। এর আয়োজন অনেক বিশাল ছিল। অনেক ভাল একটি কাজ হয়েছে। এখানে আবেদনময়ী বিপাশাকেই সবাই দেখতে পাবেন। গানটি করে মনে হয়েছে ভালই হলো। বিয়ের আগে দর্শকদের একটি তাক লাগানো কিছু উপহার দিতে পারছি। আমার ধারণা, এ আইটেম গানটি দর্শকদের খুব ভাল লাগবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া