adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোদীর জন্য নগ্ন হয়েছিলেন মডেল মেঘনা

MODIবিনোদন ডেস্ক : বছর দুই আগের কথা। ভারতে তখন পার্লামেন্ট নির্বাচনের প্রচারণার ধুম পড়েছে। একদিকে বিজেপি অন্যদিকে কংগ্রেস। বিভিন্ন রাজ্যে বলি তারকাদেরও দেখা গেছে প্রচারণায় নামতে। আর সে তালিকায় তখন যোগ হন মডেল মেঘনা প্যাটেল। এখন বিভিন্ন সিরিয়ালে মুখ দেখালেও মেঘনার চোখ মূলত বলিউডের রুপালি পর্দার দিকেই।

তখন নরেন্দ্র মোদীর সমর্থনে সবকিছুই ত্যাগ করেন তিনি। এমন কি পোশাক খুলে নগ্ন হয়ে নিজেকে পদ্মে শোভিত করেন। অথচ মোদীকে প্রায় চিনতেনই না মডেল মেঘনা। 

নির্বাচনকালীন বিবসনা হয়ে পদ্মফুলের বিছানায় শুয়ে মোদীর জন্য ভোট চেয়েছেন মেঘনা। কিন্তু সাক্ষাত্কারে মোদীর পুরো নাম, গ্রামের নাম, জন্ম তারিখ কিছুই সঠিকভাবে বলতে পারেননি সেদিন। মজার ব্যাপার হচ্ছে, মোদীর মতো মেঘনা নিজেও গুজরাটের মেয়ে। 

নিজের নগ্নতা নিয়ে তখন মেঘনা বলেছিলেন, ‘প্লিজ আমাকে পুনম পান্ডে, বীনা মালিক বা রাখি সাওয়ান্তের সঙ্গে তুলনা করবেন না। আমি কোনও সস্তা প্রচারের জন্য কিছু করি না, মহৎ উদ্দেশ্যে দেশের ভালোর জন্য প্রচার চালাচ্ছি আমি। মোদীই একমাত্র দেশকে এগিয়ে নিয়ে যেতে পারেন। দুর্নীতি, অসচ্ছ্বতা ও আলস্য থেকে দেশকে জাগাতে পারেন। মোদী লক্ষ মানুষের হৃদয়ে বিরাজ করেন, তিনিই সেরা। আপনারা মোদীর জন্য ভোট চান।’

শোনা গিয়েছিল বিজেপি টাকা দিয়েছিল মেঘনাকে ফটোশুটের জন্য। তবে মেঘনা বললেন, ‘এটা সম্পূর্ণ সাজানো কথা যেটা সব জায়গায় ছড়াচ্ছে। আমি আর কোনো বিকল্প পথ দেখিনি, কেউ আমাকে টাকাও দেয়নি। তবে কেউ যদি দেয়, আমি প্রস্তুত।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া