adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যুবলীগ-ছাত্রলীগ এ যুগের কাপালিক

রুহুল কবির রিজভী আহমেদনিজস্ব প্রতিবেদক : গুম-খুন, হত্যা-লুটপাটের জন্য যুবলীগ-ছাত্রলীগকে এ যুগের কাপালিক বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। 
তিনি বলেন এ ‘অবৈধ’ সরকার এক দিকে র‌্যাব-পুলিশ দিয়ে মানুষ হত্যা করছে। অন্যদিকে, যুবলীগ-ছাত্রলীগ দিয়ে বিএনপি নেতাকর্মীদের বাড়িতে হামলা করে তাদের হত্যা করা হচ্ছে।
 রোববার সকালে বিএনপি’র নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে দলের পে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। রিজভী বলেন, এই ‘অবৈধ’ সরকার মতা দখলের পর এহেন কাজ নেই যা করেনি। মানুষের ভোটের অধিকার হরণ করে গায়ের জোরে মতায় টিকে রয়েছে। এখন বিরোধী পরে কাউকেই কোনো কথা বলতে দিচ্ছে না। 
তিনি বলেন, আমাদের শান্তিপূর্ণ সভা সমাবেশ পর্যন্ত করতে দিচ্ছে না এই ‘জালেম’ সরকার। তাই অবিলম্বে দেশবাসীকে এই সরকারের হাত থেকে মুক্তি দিতে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে একটি সুষ্ঠ নির্বাচনের আহ্বান জানান। নারায়ণগঞ্জের ঘটনায় প্রকৃত অপরাধীদের আড়াল করতে সরকার গরিমসি করছে। অভিযুক্ত ৠাব কর্মকর্তাদের গ্রেফতারের েেত্র টালবাহানা করা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি। 
রিজভী বলেন, বিএনপি’র প থেকে বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠনের দাবি করা হয়েছিল। নারায়ণগঞ্জের ঘটনায় সুষ্ঠু বিচার নিয়ে সংশয় প্রকাশ করেন তিনি। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপি’র সহ দপ্তর সম্পাদক আসাদুল করিম,  বিএনপি নেতা হাবিবুর রহমান হাবিব প্রমুখ। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া