adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৪৮ ঘণ্টার কর্মবিরতিতে ঢামেকের ইন্টার্ন ডাক্তাররা

DMCনিজস্ব প্রতিবেদক : শনিবার রাতে চাঁনখারপুল এলাকায় হামলার সঙ্গে জড়িতদের গ্রেফতার ও বিচার দাবিতে ৪৮ ঘণ্টার কর্মবিরতি ঘোষণা করেছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ইন্টার্ন চিকিতসকরা।
রোববার বেলা সাড়ে ১১টায় ঢামেকের কনফারেন্স কে সরকার ও প্রতিষ্ঠান কর্তৃপ এবং ইন্টার্ন চিকিতসকদের মধ্যে আলোচনার পর এ কর্মবিরতির ঘোষণা দেওয়া হয়। দুপুর ১২টা থেকে আগামী ৪৮ ঘণ্টা এ কর্মবিরতি পালন করবেন ঢামেকের ইন্টার্ন চিকিতসকরা।
বার্ন ইউনিটের মেডিকেল অফিসার ডা. হোসেইন ইমাম বাংলানিউজকে জানান, বেলা সাড়ে ১১টায় ঢামেকের কনফারেন্স কে স্বাস্থ্য বিভাগের মহাপরিচালক দ্বীন মোহাম্মদ নুরুল হক, চিকিতসক নেতা ইকবাল আরসানাল, আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বদিউজ্জামান ভূইয়া ডাবলু, ঢামেকের অধ্য ইসমাইল খান, পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোস্তাফিজুর রহমানের সঙ্গে বৈঠকে বসেন ইন্টার্ন চিকিৎসকরা। দীর্ঘ আলোচনার পর হামলার সঙ্গে জড়িতদের গ্রেফতারে আলটিমেটাম দিয়ে এ কর্মবিরতি ঘোষণা করেন তারা। 
কর্মবিরতির বিষয়টি স্বীকার করে ঢামেকের পরিচালক মোস্তাফিজুর বলেন, ইন্টার্ন চিকিতসকরা কর্মবিরতি ঘোষণা দিলেও হাসপাতালের বহির্বিভাগ ও জরুরি বিভাগের কার্যক্রম চলবে। তবে প্রতিবেদনটি লেখা পর্যন্ত বহির্বিভাগ ও জরুরি বিভাগ খুলে দেওয়া হয়নি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া