adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পুলিশকে পিটিয়ে আসামি ছিনতাই

পটুয়াখালীর মানচিত্রডেস্ক রিপোর্ট : জেলার কলাপাড়ায় পুলিশের ওপর হামলা চালিয়ে পরোয়ানাভূক্ত আসামি ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় উপজেলার লালুয়া ইউনিয়নের চর চান্দুপাড়া গ্রামে বুধবার গভীর রাতে অভিযান চালিয়ে প্রধান সন্দেহভাজন নজরুল ইসলামসহ (৪৫) তিন জনকে গ্রেফতার করেছে কলাপাড়া থানা পুলিশ।
আহত পুলিশ কর্মকর্তা নজরুল ইসলামকে চিকিতসার জন্য কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্বৃত্ত হামলায় আহত পুলিশ কর্মকর্তা নজরুল ইসলাম বাদী হয়ে ওইদিনই কলাপাড়ায় পাঁচজনকে চিহ্নিত ও অজ্ঞাত ২০/২৫ জনের নামে একটি মামলা দায়ের করেন।
পুলিশ জানায়, বুধবার সন্ধ্যায় কলাপাড়া থানা পুলিশ উপজেলার লালুয়া ইউনিয়নের মুক্তিযোদ্ধাবাজার থেকে পরোয়ানাভুক্ত আসামি সোবাহান সরদারকে গ্রেফতার করে কলাপাড়া থানায় নিয়ে আসার পথে অভিযুক্ত নজরুল ইসলামের নেতৃত্বে ২০/২৫ জন সন্ত্রাসী তাদের ওপর হামলা চালিয়ে ধৃত আসামিকে ছিনিয়ে নেয়।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান বলেন, পুলিশ এ ঘটনায় এজাহার নামীয় আসামি নজরুলসহ- ইব্রাহিম পেয়াদা (৫০) ও তারিকুল ইসলামকে (৪৮) গ্রেফতার করে বৃহস্পতিবার  সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এ সময় আসামিদের পাঁচদিনের রিমান্ডের আবেদন করলে আদালত নজরুল ইসলামের তিনদিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া