adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধনীর দুলালদের ফাঁসিয়ে চৈতির লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার গল্প

CHITI -2সানাউল্যাহ নূরী. গাজীপুর : রূপ যৌবনকে পুজি করে একের পর এক ধনীর দুলালকে ফাঁসিয়ে যা”েছ লাক্স চ্যানেল আই সুপারস্টার খ্যাত ইসরাত জাহান চৈতী। আর এসব অনৈতিক সম্পর্ককে পুঁজি করে হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা। চলাফেরা করছে বিত্তবৈভবের মাঝে। 
গাজীপুর পুলিশ সুপার কার্যালয়ের তৃতীয় শ্রেনীর কর্মচারী আব্দুল হালিমের মেয়ে চৈতী কিশোর বয়স থেকেই উশৃঙ্খল বলে জানায় এলাকাবাসী।
অভিযোগে পাওয়া গেছে লক্ষ্য হাসিলে চৈতী একই সময় একাধিক স্বামীর সঙ্গে ঘর করেছেন। বিনিময়ে চতুরতার সঙ্গে প্রতারণার মাধ্যমে তাদের কাছ থেকে হাতিয়ে নিয়েছে লাখ লাখ টাকা। এমনকি শর্ত মোতাবেক লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগীতায় অংশ নিতে হলে অবিবাহিত হতে হবে। বিবাহিত চৈতি এখানেও প্রতারণার আশ্রয় নিয়ে নিজেকে অবিবাহিত হিসেবে হলফ নামায় উল্লেখ করেন।
অভিযোগ বিষয়ে জানতে ইসরাত জাহান চৈতীর সঙ্গে মোবাইলে একাধিকবার যোগাযোগর চেষ্টা করা হলেও ফোনটি বন্ধ পাওয়া যায়। তার বড় বোন হাসিকে চৈতির বিরুদ্ধে অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে বলেন, এ বিষয়ে আমি কিছু বলতে পারবোনা। যদি কিছু জানতে চান তবে চৈতিকে জিজ্ঞেস করেন।

CHAITIজানাগেছে, উল্ল্যাহ মোহাম্মদ অর্ণবের সঙ্গে চৈতীর বিয়ে হয় প্রথমে। এর কিছু দিন পরেই প্রথম স্বামী অর্নবের অগোচরে দিশান হাসান নামে আরেক কোটিপতির ছেলের সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তোলেন চৈতি। এ সম্পর্ক চলাকালীন সময়েই গোপনে আবার বিয়ে করেন দিশানের এলাকার এক ধনাঢ্য পরিবারের ছেলে আইইউবি বিশ্ববিদ্যালয়ের ছাত্র সাইফুল কবিরকে। এসময় একাধিকবার চৈতির সঙ্গে যোগাযোগের চেষ্টা কররে মস্তান দিয়ে অমানুষিক নির্যাতনসহ প্রাননাশের হুমকি দেয় চৈতি। এ বিষয়ে অভিযোগ জানিয়ে গাজীপুর থানায় সাধারণ ডায়েরি করেন দিশান। দু’বছর সংসার করার মাঝ্রেই আবার পরকিয়ার সম্পর্কে জড়িয়ে পরেন চৈতী। এবার শান্তা মারিয়াম বিশ্ববিদ্যালয়ের ছাত্র রোহন শাওনের সঙ্গে সম্পকর্কে জড়ায় আলোচিত লাক্স সুন্দরী। এ ঘটনার প্রতিবাদ করতে গেলে প্রভাবশালী মামার সহায়তায় সাইফুলকে পিটিয়ে আহত করে শাওনের সন্ত্রাসীরা।
অভিযোগ বিষয়ে জানতে চাইলে দ্বিতীয় স্বামী সাইফুল কবির চৈতির এই অনৈতিক অভিযান থামানো দরকার উল্লেখ করে বলেন, এভাবে সে একের পর এক ছেলের জীবন নষ্ট করে দি”েছ। এ ধরণের ভাঙ্গা-গড়া সম্পর্ক তৈরী চৈতির কাছে খেলা হলেও অনেকের কাছে অভিশাপ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া