adv
৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নজরুল সমর্থকদের ওপর লাঠিচার্জ, ফাঁকা গুলি : রোববার হরতাল

bRi“j mg_©K‡`i Ici jvwVPvR©, duvKv ¸wj : †iveevi niZvjডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিজিবি, র‌্যাব ও পুলিশ অপহরণের পর হত্যা নাসিক’র প্যানেল মেয়র নজরুল ইসলামের সমর্থকদের ওপর ব্যাপক লাঠিচার্জ করেছে। এ সময় বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলিও ছোঁড়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। লাঠিচার্জ ও গুলিতে বেশ কয়েকজনের আহত হওয়ার খবর পাওয়া গেছে।
এদিকে প্যানেল মেয়র নজরুল ও আইনজীবী চন্দন কুমার সরকারসহ সাতজনকে অপহরণ এবং হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আগামী রোববার নারায়ণগঞ্জে সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে জেলা আইনজীবী সমিতি। বৃহস্পতিবার দুপুরে এ হরতালের ঘোষণা দেওয়া হয়।
এর আগে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে নজরুলের দ্বিতীয় ও শেষ জানাযার পর তার সমর্থকরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিক্ষোভ শুরু করলে পুলিশ বাধা দেওয়ায় দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়।
এ সময় সিদ্ধিরগঞ্জে বাংলাদেশ ট্রাক, কাভার্ড ভ্যান ও পিকআপ মালিক সমিতির অফিসে আগুন ধরিয়ে দেয় নজরুল সমর্থকরা। এসময় বিক্ষুব্ধ জনতা শিমরাইল মোড়ে অবস্থান নিয়ে নাসিকের অপর কাউন্সিলর নূর হোসেনের ট্রাকস্ট্যান্ড ও কার্যালয়েও ভাঙচুর চালিয়ে অগ্নিসংযোগ করে।
তবে, বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা না করে বিক্ষুব্ধদের শান্ত হওয়ার আহ্বান জানিয়ে মাইকিং করছে বিজিবি। নূর হোসেন নজরুল ইসলামসহ সাত জনের অপহরণ মামলার প্রধান আসামি। থেমে থেমে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ চলছিল।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া