adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এসএ গেমসে স্বর্ণজয়ী সেই সাঁতারু মাহফুজার বিয়ে

Mafuza1457969653ক্রীড়া প্রতিবেদক : সাউথ এশিয়ান গেমসের সাঁতারে দুটি স্বর্ণপদক জয়ী যশোরের অভয়নগরের মেয়ে মাহফুজা আক্তার শিলার বিয়ে হচ্ছে। আগামী ১৮ মার্চ শুক্রবার স্বর্ণজয়ী মাহফুজার বিয়ের তারিখ নির্ধারণ করা হয়েছে। বর শাহজাহান আলী রনি। তিনিও সাঁতারু।  বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরি করেন। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার রেহাইচর গ্রামে। 

স্বর্ণজয়ী মাহফুজার ফুফাতো ভাই রবিউল ইসলাম জানান, আগামী ১৮ মার্চ স্বর্ণজয়ী মাহফুজা আক্তার শিলার বিয়ের দিন নির্ধারণ করা হয়েছে। এদিন অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার পাঁচকবর এলাকায় বাবার বাড়িতে বিয়ে হবে। তার বাবা আলী আহম্মেদ গাজী ও মা করিমন নেছা।

মাহফুজা সাঁতার প্রতিযোগিতায় স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জসহ ৫২টি পদক পেয়েছেন। ক্রেস্টও পেয়েছেন অনেক। আছে সনদপত্র। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে সংবাদিকতার ওপর গ্র্যাজুয়েশন করেছেন। বাংলাদেশ নৌবাহিনীতে অস্থায়ী ভিত্তিতে চাকরি করেছেন। তবে এ বছর মাহফুজার চাকরির মেয়াদ শেষ হয়ে যাবে।

মাহফুজা ভাই-বোনদের মধ্যে চতুর্থ। তৃতীয় শ্রেণিতে পড়ার সময় উপজেলাভিত্তিক সাঁতার প্রতিযোগিতায় অংশ নিয়ে জেলা পর্যায়ে প্রথম হন। তারপর যশোরে আব্দুল মান্নান স্যারের সহযোগিতায় সাঁতারে প্রশিক্ষণ নেন। 

উল্লেখ্য, দেশের জন্য সাঁতার প্রতিযোগিতায় চারটি স্বর্ণ পদক পেয়েছেন মাহফুজা আক্তার শিলা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া