adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বেঙ্গালুরুকে ৩৫ রানে হারিয়ে হায়দ্রাবাদের দ্বিতীয় জয়

B B Bস্পোর্টস ডেস্ক : নিজেদের প্রথম ম্যাচে গতবারের রানার্সআপ রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ৩৫ রানে হারানোর পর নিজেদের দ্বিতীয় ম্যাচেও জয় তুলে নিয়েছে ডেভিড ওয়ার্নারের হায়দ্রাবাদ। ৯ উইকেটের বড় ব্যবধানে হায়দ্রাবাদ হারিয়েছে গুজরাট লায়ন্সকে।

আইপিএলের ষষ্ঠ ম্যাচে হায়দ্রাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে আগে ব্যাট করে সুরেশ রায়নার গুজরাট নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে তোলে ১৩৫ রান। জবাবে, ২৭ বল বাকি থাকতে ১ উইকেট হারানো ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হায়দ্রাবাদ জয়ের বন্দরে পৌঁছে।

এই ম্যাচে ছিলেন না টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। এখনও তিনি দলের সঙ্গে যোগ দেননি। আগামী ১১ এপ্রিল দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে কাটার মাস্টারের। ১২ এপ্রিল হায়দ্রাবাদের জার্সিতে ম্যাচে দেখা যেতে পারে তাকে।

গুজরাটের ওপেনার জেসন রয় ২১ বলে করেন ৩১ রান। আরেক ওপেনার ম্যাককালাম ৫ রানে বিদায় নেন। দলপতি রায়নার ব্যাট থেকেও আসে ৫ রান। ফিঞ্চ সাজঘরে ফেরেন ৩ রান করে। দিনেশ কার্তিক ৩২ বলে ৩০ আর ডোয়াইন স্মিথ ২৭ বলে ৩৭ রান না করলে আরও আগেই গুটিয়ে যেত গুজরাটের ইনিংস।

হায়দ্রাবাদের নতুন রিক্রুট আফগানিস্তানের স্পিনার আদিল রশিদ প্রথম ম্যাচের মতো এই ম্যাচেও দুর্দান্ত বল করেন। ৪ ওভারে মাত্র ১৯ রান খরচায় তুলে নেন তিনটি উইকেট। ৪ ওভারে ২১ রান দিয়ে দুটি উইকেট নেন ভুবনেশ্বর কুমার। আশিষ নেহারা নেন একটি উইকেট।

১৩৬ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে হায়দ্রাবাদের ওপেনার শিখর ধাওয়ান করেন ৯ রান। দলীয় ৩২ রানের মাথায় প্রথম উইকেটের পতন হয় দলটির। আরেক ওপেনার ও দলপতি ডেভিড ওয়ার্নার এবং মইসেস হেনরিকসের দারুণ জুটিতে আর কোনো উইকেট হারাতে হয়নি বর্তমান চ্যাম্পিয়নদের। ওয়ার্নার ৪৫ বলে ৬টি চার আর ৪টি ছক্কায় ৭৬ রান করে অপরাজিত থাকেন। হেনরিকস ৩৯ বলে ৬টি বাউন্ডারিতে ৫২ রান করে অপরাজিত থাকেন।

১৫.৩ ওভার ব্যাট করে জয় নিয়ে মাঠ ছাড়ে হায়দ্রাবাদ। গুজরাটের হয়ে একমাত্র উইকেটটি নেন প্রভীন কুমার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া