adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শীতল্যায় ভাসছে অপহƒত নজরুলের মৃতদেহ

ডেস্ক রিপোর্ট : বন্দর উপজেলার কলাগাছিয়া এলাকার শীতল্যা থেকে উদ্ধার হওয়া একটি লাশ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলামের বলে শনাক্ত করা হয়েছে। 
বুধবার বিকেলে লাশটি শনাক্ত করেন নজরুল ইসলামের স্ত্রী সেলিনা। পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে। এর আগে দুপুর পৌনে ৩টার দিকে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে। এছাড়াও একই স্থান থেকে আরো দুই মৃতদেহ উদ্ধারে কাজ করছে পুলিশ।
বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার মোর্শেদ জানান, শীতল্যায় তিন মৃতদেহ ভেসে যাওয়ার খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়। ইতোমধ্যে একটি মৃতদেহ শনাক্ত করা হয়েছে। নিহত সবার বয়স ৪০ থেকে ৪৫ বছরের মধ্যে।
প্রসঙ্গত, গত ২৭ এপ্রিল দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ২নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র নজরুল ইসলাম, আইনজীবী চন্দন সরকারসহ ৭ জন  নিখোঁজ হন। ওইদিনই বিকেলে গাজীপুর থেকে নজরুল ইসলামের গাড়ি উদ্ধার করে পুলিশ। এরপর অপহƒতদের উদ্ধার দাবিতে বিােভ করে নজরুল সমর্থকরা। মঙ্গলবার সকালে তৃতীয় দিনেও ঢাকা-চট্রগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিােভ করেছে ২নং ওয়ার্ডবাসী ও নজরুল ইসলামের সমর্থকরা।
অবরোধকারীরা ঢাকা-চট্রগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের মৌচাক থেকে সানারপাড় এলাকা পর্যন্ত মহাসড়কের বেশ কয়েকটি স্পটে টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে বিােভ দেখায়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া