adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নার্গিস সমানভাবে কাজ করছেন হলিউড-বলিউডে

Nargis-fakhri_2 (1)বিনোদন ডেস্ক : বর্তমান সময়ে হলিউড-বলিউডে সমানভাবে কাজ করে যাচ্ছেন আমেরিকান মডেল ও অভিনেত্রী নার্গিস ফাখরি। আমেরিকার নেক্সট টপ মডেল হওয়ার মাধ্যমে মিডিয়াতে প্রবেশ করা এই আবেদনময়ী অভিনেত্রী বিশ্ব চলচ্চিত্রের বড় দুই ইন্ডাস্ট্রিতে সফলভাবে কাজ করে যাচ্ছেন, এবং রাখছেন প্রতিভার স্বাক্ষর।
আমেরিকান মডেল হলেও হিন্দি চলচ্চিত্রের মাধ্যমেই তার অভিনয় জগতে আত্মপ্রকাশ। ২০১১ সালে ‘রকস্টার’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে নার্গিস ফাখরির। চলচ্চিত্রটিতে অসাধারণ অভিনয়ের মাধ্যমে সকলের নজর কাড়েন তিনি। এছাড়াও তার ২০১৩ সালের ‘মাদ্রাজ ক্যাফে’ ও ২০১৪ সালে ‘মে তেরা হিরো’ চলচ্চিত্র দুটি বলিউডে তাকে অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা দেয়।
মাদ্রাজ ক্যাফের পর ফের বলিউডের প্লেবয় খ্যাত নায়ক জন আব্রাহামের সাথে পর্দায় আসার সম্ভাবনা রয়েছে আবেদনময়ী মডেল ও অভিনেত্রী নার্গিস ফাখরির। প্রকাশিত খবরের ভিত্তিতে ‘হেরা ফেরি ৩’ নামের সিনেমায় দেখা যেতে পারে এই জুটিকে। তাছাড়াও হাউসফুল-৩ নামের কমেডি ধাঁচের সিনেমায় অভিনয় করতে পারেন নার্গিস ফাখরি।
বলিউডের আকর্ষণীয় অভিনেত্রী নার্গিস ফাখরি গত বছর ‘কিক’ সিনেমার ‘ডেভিল মেরা ইয়ার’ গানে নেচে খুব প্রশংসা কুড়িয়ে ছিলেন।
সম্প্রতি নার্গিস ফাখরি অভিনয় করেছেন হলিউডের সিনেমা ‘স্পাই’তে। চলতি বছরের ৫ জুন সিনেমা হলে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটি।
শুধু অভিনয় আর মডেল নয়, নার্গিস ফাখরির স্কেচ করার প্রতিভাও রয়েছে। দারুণ রান্নাও নাকি করতে পারেন এই আবেদনময়ী অভিনেত্রী। মাশরুম কারি সস, কোকোনাট ইয়োগার্ট, আইসক্রিম, বাটার তৈরির খবর তার টুইটের মাধ্যমে নিশ্চয় তার ভক্তরা ইতিমধ্যে জেনে গেছেন।
নার্গিস ১৯৭৯ সালের ২০ অক্টোবর তারিখে নিউইয়র্ক এর কুইন্স সিটিতে পাকিস্তানি পিতা মুহাম্মাদ ফাখরি ও চেক মাতা মারিও ফাখরির ঘরে জন্মগ্রহণ করেন। নিজের সাত বছর বয়সেই পিতা মাতার বিবাহ বিচ্ছেদ দেখেন এই অভিনেত্রী।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া