adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইনজুরি বিশ্বকাপে কোনো প্রভাব ফেলবে না: নেইমার

 স্পোর্টস ডেস্ক : ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমার বলেছেন, জুনে অনুষ্ঠিতব্য বিশ্বকাপের আগেই তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন এবং পায়ের ইনজুরি বিশ্বকাপে কোনো প্রভাব ফেলবে না। কাবের হয়ে মৌসুমের বাকি সময়টাতেও তিনি মাঠে ফিরে আসার আশাবাদ ব্যক্ত করেছেন।
কাব সূত্রে শুক্রবার জানানো হয়েছে বুধবার কোপা ডেল রে ফাইনালে রিয়াল মাদ্রিদের কাছে বার্সেলোনার ২-১ গোলে পরাজিত হওয়া ম্যাচে ইনজুরিতে পড়েন ২২ বছর বয়সী নেইমার। বার্সেলোনা আরো জানিয়েছে পায়ে ইনজুরির কারণে অন্তত চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে ব্রাজিলিয়ান তারকা নেইমারকে। এমনকি কাব মৌসুমের বাকি সময়ে আর মাঠে দেখা নাও যেতে পারে তাকে। যে কারণে লা লীগার শিরোপা জয় নিয়েই এখন চিন্তিত বার্সেলোনা। ইন্টারনেট
বিশ্বকাপ শুরু হতে আর দুই মাসও সময় বাকি নেই। কিন্তু তার আগে দলের অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড়ের এই ইনজুরি সংশ্লিষ্টদের ভাবিয়ে তুললেও নেইমার নিজে অবশ্য বিশ্বকাপের আগেই সুস্থ হয়ে ওঠার ব্যপারে দারুন আশাবাদী।
তিনি বলেছেন, আমার সবসময়ই মনের মধ্যে একটা ভয় ছিল হয়তবা যেকোনো ধরনের ইনজুরি আমাকে বিশ্বকাপের সময় মাঠের বাইরে ঠেলে দিবে। কিন্তু আগামী তিন সপ্তাহের মধ্যে মাঠে ফিরে আসার আশা করছি, বার্সেলোনার হয়ে শেষ ম্যাচেও খেলার ব্যাপারে আমি আশাবাদী।
ব্রাজিল কোচ ফিলিপ স্কলারির বিবেচনায় ঘরের মাঠে এবারের বিশ্বকাপে দলের নেতৃত্ব নেইমারের কাঁধে যাবার ইঙ্গিত পাওয়া গেছে। বার্সেলোনার সাথে আলোচনা করে ব্রাজিল জাতীয় দলের মেডিক্যাল বিভাগ ইতোমধ্যেই নেইমারকে বেশ কিছু পরামর্শ দিয়েছে। এর মধ্যে ওয়েইট ট্রেনিংসহ সাঁতারও রয়েছে।
বিশ্বকাপে সেলেসাওদের হয়ে দ্বিতীয় কনিষ্ঠতম খেলোয়াড় হিসেবে নেইমার বিশ্বকাপে দশ নম্বর জার্সি পড়তে যাচ্ছেন। ১৯৫৮ সালের ফাইনালে মাত্র ১৭ বছর বয়সে পেলে এই নম্বরের জার্সি গায়ে মাঠে নেমেছিলেন। এরপর অবশ্য তিনি ১৯৬২ এবং ১৯৭০ সালের বিশ্বকাপ জয়ী দলের সদস্য হিসেবে এই একই নম্বরের জার্সি গায়ে মাঠ মাতিয়েছিলেন। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া