adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গোপসাগরে মালয়েশিয়াগামী ট্রলারে পাচারকারীদের গুলি, নিহত ৫

 

 

 

 

 

 

 

 

ডেস্ক রিপোর্ট : সমুদ্রপথে মালয়েশিয়াগামী ট্রলারে গুলি চালিয়েছে মানবপাচারকারীরা। এতে ঘটনাস্থলে পাঁচজন নিহত হয়েছেন। টেকনাফ ও সেন্টমার্টিন থেকে তিনটি কোস্টগার্ডের ট্রলার  ঘটনাস্থলে রওয়ানা দিয়েছে।
মালয়েশিয়াগামী ট্রলারে থাকা নরসিংদীর বীরপরের মিঠুন জানান,  সেন্টমার্টিন থেকে প্রায় ১০ কিলোমিটার দূরে বঙ্গোপসাগরে তিনশ যাত্রী নিয়ে একটি ট্রলার নোঙর করা ছিল।  ট্রলারটি সেন্টমার্টিন এলাকায় পৌঁছলে আরো কিছু যাত্রী উঠার কথা ছিল। হঠাত করে পাশে আরো একটি মালয়েশিয়ান ট্রলারের কিছু লোকজন এসে তাদের ট্রলারে ওঠে। তাদের ট্রলারের লোকদের ছিনতাই করে ওই ট্রলারে উঠাতে চেয়ে ব্যর্থ হয়ে তর্কবির্তকের এক পর্যায়ে অপর ট্রলার থেকে আসা মানবপাচারকারীরা গুলি চালাতে থাকে।
এতে ঘটনাস্থলে পাঁচজন মারা যান। গুলিবিদ্ধ আহত ব্যক্তি রয়েছেন বেশ কয়েকজন। ট্রলারটি বর্তমানে সাগরে ভাসমান অবস্থায় রয়েছে। সেন্টমার্টিনের কাছাকাছি পূর্ব-দণি বঙ্গোপসাগরে বুধবার ১১টার দিকে ওই গুলিবর্ষণের ঘটনা ঘটে।
টেকনাফ ও সেন্টমার্টিন কোস্টগার্ড ও প্রশাসন খবর পেয়ে কোস্টগার্ডের তিনটি ট্রলার ঘটনাস্থলের দিকে যাত্রা করেছে। জানা গেছে, মঙ্গলবার রাতে অবৈধপথে মালয়েশিয়া যাওয়ার জন্য যাত্রীবাহী ট্রলারটি দ্বীপ উপজেলা মহেশখালী থেকে রওয়ানা হয়।
কোস্টগার্ড টেকনাফ স্টেশনের কমান্ডার লেফট্যানেন্ট হারুনুর রশিদ সাংবাদিকদের জানান, সাগরে ভাসমান একটি ট্রলারের খবর পেয়ে তিনটি দল ঘটনাস্থলের দিকে যাচ্ছে। তাদের কাছ থেকে রিপোর্ট পাওয়ার পরই বিস্তারিত বলা সম্ভব হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া