adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সারাদেশে বঙ্গবন্ধুর জন্মদিনে দোয়া মাহফিল

DOAডেস্ক রিপাের্ট : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস ২০১৭ উপলক্ষে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমসহ সারাদেশে কুরআনখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৭ মার্চ শুক্রবার সকালে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা আইয়ুব খান।
 
ইসলামিক ফাউন্ডেশনের বাস্তবায়নাধীন মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের আওতায় প্রাক-প্রাথমিক, বয়স্ক ও সহজ কুরআন শিক্ষার মোট ৫৯ হাজার ৯৬৮টি কেন্দ্রে এবং ইসলামিক মিশনের আওতায় ১৯টি এবতেদায়ী মাদ্রাসা ও ৩৯৫টি মক্তবসহ সারাদেশে ৬০ হাজার ৩৮২ স্থানে সকালে অনুরূপ কুরআনখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে বলে জানান ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক মহীউদ্দিন মজুমদার।

দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের সব সদস্যের রূহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারের প্রার্থনা করা হয়। এ ছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা, দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করা হয়।
দোয়া মাহফিলে উপ-পরিচালক আনিছুর রহমান সরকার, উপ-পরিচালক মুহাম্মদ রফিকুল ইসলাম, সহকারী পরিচালক হারেস সিনহা ও সহকারী পরিচালক মুহাম্মদ নিজাম উদ্দিনসহ ফাউন্ডেশনের কর্মকর্তা-কর্মচারী এবং সর্বস্তরের মুসল্লি উপস্থিত ছিলেন।
এ ছাড়াও ইসলামিক ফাউন্ডেশন কর্মচারী কল্যাণ সমিতির নেতৃবৃন্দ দোয়া মাহফিলে অংশ নেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া