adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবি সিদ্দিকির জবানবন্দি – অপহরণকারীরা পেশাদার

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ পরিবেশ আইনজীবী সমিতির (বেলার) নির্বাহী পরিচালক সৈয়দা রিজওয়ানা হাসানের স্বামী আবু বকর সিদ্দিকের অপহরণকারীরা পেশাদার। তার বক্তব্যে এমনই ধারণা হয়। অপহরণকারীরা এবি সিদ্দিককে গাড়িতে তোলার সঙ্গে সঙ্গেই বড় টুপি পরিয়ে পুরো মুখমণ্ডল ঢেকে দেয়। তারা সংখ্যায় ছিল ৯/১০ জন।
শুক্রবার বেলা সোয়া তিনটার দিকে অপহরণস্থল ফতুল্লার ভুঁইগড়ে সাংবাদিকদের সঙ্গে কতা বলেন এবি সিদ্দিক। আদালতে জবানবন্দি শেষে ফতুল্লায় নিজ গার্মেন্টস প্রতিষ্ঠান হামিদ ফ্যাশনস ও ঘটনাস্থল ভুঁইগড় যান আবু বকর সিদ্দিক। ভুইগড়ে এসে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। এসময় নারায়ণগঞ্জের পুলিশ সুপার নুরুল ইসলাম তার সঙ্গে ছিলেন।
আবু বকর সিদ্দিক সাংবাদিকদের জানান, ভুঁইগড় আসার পর অপহরণকারীরা পেছন থেকে তার গাড়ি ধাক্কা দেয়। তখন তিনি এবং তার ড্রাইভার নেমে তাদেরকে এর কারণ জিজ্ঞেস করার সঙ্গে সঙ্গে তাকে অস্ত্র ঠেকিয়ে গাড়িতে তুলে ফেলে। অপহরণকারীরা ১০ জন ছিল। গাড়ি থেকে নামে ৫/৬ জন। সকলেই বয়স ২৮ থেকে ৩০। গাড়িতে তোলার পর তাকে বড় একটা টুপি দিয়ে পুরো মখমণ্ডল ঢেকে ফেলে।
এসময় অপরহরণকারীরা তাকে বলে, ‘কোনো কথা বলবি না। কথা বললে গুলি করব। এর আগে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চাঁদনী রুপমের আদালতে জবানবন্দি দেন এবি সিদ্দিক। আদালতে যাওয়ার আগে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে তার স্বাস্থ্য পরীা করা হয়। শুক্রবার বেলা সাড়ে ১১টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে পৌঁছান আবুবকর সিদ্দিক।
বৃহস্পতিবার রাত দেড়টার দিকে রাজধানীর ধানমণ্ডির কলাবাগান খেলার মাঠের পাশে স্টাফ কোয়ার্টারের কোনায় বসানো পুলিশ চেকপোস্ট থেকে তাকে উদ্ধার করা হয়। উল্লেখ্য, গত বুধবার বেলা সোয়া ৩টায় ফতুল্লার ভূঁইয়া ফিলিং স্টেশনের সামনে পেছন থেকে আবুবকরকে অপহরণ করা

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া