adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবারো বিপিএল আয়োজনের উদ্যোগ নিচ্ছে বিসিবি

নভেম্বর-জানুয়ারিতে বিপিএল তিন!নিজস্ব প্রতিবেদক : নানা বিতর্ককে মাথায় নিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম দুটি আসর সম্পন্ন হয়েছে। অভিযোগ উঠেছে ক্রিকেটারদের পুরোপুরি পারিশ্রমিক না পাওয়া নিয়ে। তাছাড়া বাংলাদেশের ঘরোয়া টি-টোয়েন্টি এই প্রতিযোগিতাটির ওপর ম্যাচ ফিক্সিংয়ের কলঙ্ক তো আছেই। কিন্তু তারপরেও বিপিএলের তৃতীয় আসর আয়োজনে আগ্রহী বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
কিন্তু ব্যস্ত আন্তর্জাতিক সূচিতে বিপিএলের আয়োজন আবার কখন সম্ভব? এর সম্ভাব্য একটা সময়ও বের করেছে বিসিবি। সেজন্য দেশের ক্রিকেট নিয়ন্ত্রক সর্বোচ্চ সংস্থার পছন্দ এই বছরের শেষের দুই মাস কিংবা ২০১৫ সালের প্রথম মাসটি। কারণ, বাংলাদেশ ক্রিকেট দলের ফিউচার ট্যুর প্রোগ্রামে (এফটিপি) এই সময়টাতে বেশ একটা ফাঁকা সময় থাকবে।
বৃহস্পতিবার এই বিষয়টি নিয়ে বিপিএলের গভর্নিং কাউন্সিলের সদস্য ইসমাইল হায়দার মল্লিক বলেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড আবারো বিপিএল আয়োজন করতে চায়। তিনি আরো বলেন, আগামী বিপিএল আয়োজনের জন্য আমরা সম্ভাব্য একটি সময়সীমাও ভেবে। এটা হতে পারে ২০১৪ সালের নভেম্বর হতে ২০১৫ সালের জানুয়ারির মধ্যে। অবশ্য এর আগে আমাদের ঘরোয়া ক্রিকেটার ও আন্তর্জাতিক ক্রিকেটারদের ব্যস্ততা যাচাই করতে হবে।  

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া