adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাইবান্ধায় দুই যুবককে পুড়িয়ে হত্যা

index_113422ডেস্ক রিপোর্ট : জেলার গোবিন্দগঞ্জ উপজেলার কাটাখালি ব্রিজ এলাকার করতোয়া নদীর সিসি ব্লকের উপর অজ্ঞাতপরিচয় দুই যুবককে পুড়িয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার ভোরে লাশ দুটি উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, ভোরে (হাওয়াখানা) করতোয়া নদীর সিসি ব্লকের উপরে আগুনে পুড়িয়ে হত্যা করা অজ্ঞাতপরিচয় দুই যুবকের লাশ পড়ে থাকতে দেখতে পায় তারা।

পরে বিষয়টি থানা পুলিশকে জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের প্রক্রিয়া চালাচ্ছে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পুলিশ নিয়ে অবস্থান করছেন। ২২-২৫ বছরের দুই যুবকের গায়ে আগুন দিয়ে পুড়িয়ে দেয়ায় তাদের চেনা যাচ্ছে না। আগুনে তাদের মুখ, বুক ও হাত-পা ঝলছে গেছে।

ধারণা করা হচ্ছে, ওই দুই যুবক ধনাট্য পরিবারের সন্তান বা ব্যবসায়ী হবে। তাদের পরনে জিন্স, গ্যাবাডিন প্যান্ট ও পায়ে দামী জুতা রয়েছে।

বুধবার রাতের যে কোনো সময় অন্য কোথাও তাদের হত্যা করা হয়। এরপর গায়ে আগুন ধরিয়ে দিয়ে করতোয়া নদীর সিসি ব্লকের উপরে লাশ ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

তিনি আরো জানান, লাশ উদ্ধারের প্রক্রিয়া চলছে। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। ঘটনার রহস্য উদঘাটন এবং হত্যার সঙ্গে জড়িতদের সনাক্ত করতে পুলিশ তৎপর রয়েছে বলেও জানান ওসি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া