adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তান – দ.আফ্রিকা শনিবার মুখোমুখি

স্পোর্টস ডেস্ক : অকল্যান্ডে আগামীকাল হট ফেভারিট দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে ৯২’র চ্যাম্পিয়ন পাকিস্তান। পাকিস্তানের সামনে সবচেয়ে বড় চ্যালেঞ্জ প্রোটিয়াদের ব্যাটিং। সেটিই নতুন করে জানিয়েছেন পাক অধিনায়ক মিসবাহ উল হক। উল্লেখ্য, বাংলাদেশ সময় সকাল ৭টায় ম্যাচটি শুরু হবে।
মিসবাহ বলেন, ‘বিশ্বকাপের এই আসরে প্রোটিয়ারা এক কথায় অসাধারণ ব্যাটিং করছে। কালকের ম্যাচে এবি ডি ভিলিয়ার্সকে দ্রুতই ফেরানো ছাড়া কোনো বিকল্প নেই। সেইসঙ্গে আমাদের বোলারদেরও দায়িত্বশীল বোলিং করতে হবে। ক্রিকইনফো
তিনি আরো বলেন, প্রোটিয়াদের শক্ত ব্যাটিং লাইনআপের বিপক্ষে আগে ব্যাট করলে ভালো স্কোর দাঁড় করাতে হবে। আড়াইশর ওপরে রান করতে পারলে আমাদের বিপক্ষে যেকোনো দলের প্রতিদ্বন্দ্বিতা করে জিততে হবে। দলে অভিজ্ঞ ও তরুণ প্রতিভাবান ব্যাটসম্যান রয়েছে। সবাই নিজেদের সেরাটা দিতে পারলে বড় স্কোর করা সম্ভব।’
উল্লেখ্য, কালকের ম্যাচে পাকিস্তান হেরে গেলে মিসবাহ-আফ্রিদিদের টুর্নামেন্ট থেকে বাদ পড়ার শঙ্কাটা আরো ঘণীভূত হবে। পয়েন্ট টেবিলে চার ম্যাচে দ্ইু জয়ে চার নম্বরে পাকিস্তান। সমান ম্যাচে তিন জয়ে দুইয়ে দক্ষিণ আফ্রিকা ও দুই জয়ে তিনে ওয়েস্ট ইন্ডিজ। এখন পর্যন্ত তিন ম্যাচের সবকটিতে জিতে শীর্ষে ভারত।
পাকিস্তানের বাদ পড়ার শঙ্কার পেছনে সবচেয়ে বড় হুমকি হিসেবে কাজ করছে আয়ারল্যান্ড। তিন ম্যাচের দুটিতে জিতে তারা পাঁচ নম্বরে অবস্থান করছে। একবই দিনে হোবার্টে জিম্বাবুয়ের বিপক্ষে জিতে গেলে ক্যারিবীয়দের হটিয়ে তিনে উঠে যাবে আইরিশরা।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া