adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মূসাকে শ্রদ্ধা জানায়নি আ.লীগ : অলি আহমেদ

কর্নেল (অব.) অলি আহমেদনিজস্ব প্রতিবেদক : প্রখ্যাত সাংবাদিক ও মুক্তিযোদ্ধা এ বি এম মূসাকে মৃত্যুর পর আ.লীগ কোনো শ্রদ্ধা জানায়নি বলে অভিযোগ করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমেদ।
শুক্রবার বিকেলে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে গণতান্ত্রিক ছাত্রদলের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।
একজন মুক্তিযোদ্ধা হওয়া সত্ত্বেও মৃত্যুর পর কর্নেল অলি আহমেদকেও শ্রদ্ধা জানাবে না আ.লীগ বলে অভিযোগ করে তিনি বলেন, একজন বীর মুক্তিযোদ্ধা হওয়া সত্ত্বেও যদি আ.লীগ ক্ষমতায় থাকাকালে মরে যাওয়ার পর আমাকে শ্রদ্ধা না জানায়। এতে আমার কোনো দুঃখ নেই।
বঙ্গবন্ধুকে উদ্দেশ্য করে তিনি বলেন, শেখ মুজিব বাংলাদেশের নয় পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে চেয়েছিলেন। স্বাধীনতা যুদ্ধে শেখ মুজিবের অবদান ছিল না এ কথা বলা যাবে না। তিনি জাতিকে প্রস্তুত করেছিলেন।
শহীদ জিয়াকে স্বাধীনতার ঘোষক উল্লেখ করে তিনি বলেন, শহীদ জিয়া স্বাধীনতার ঘোষক এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই। তোফায়েল ও আমুরা স্বাধীনতার ঘোষক নিয়ে যে ওসিয়ত দিচ্ছেন তা আমাদের মতো লোকদের শোনার কোনো প্রয়োজন নেই’ বলেও মন্তব্য করেন তিনি।
বর্তমান সরকারের সমালোচনা করে অলি আহমেদ বলেন, এ সরকারের আমলে আ.লীগের কতিপয় লোক ছাড়া সবাই নির্যাতিত। আল্লাহ নির্যাতিত মানুষের কান্না অবশ্যই শুনবেন। দেশের ৪০ হাজার বিরোধীদলীয় নেতা-কর্মী জেলে। এসব মানুষেরা প্রতিনিয়ত নামাজ পড়ে এ সরকারের পতনের জন্য আল্লাহর কাছে দোয়া করেন। আল্লাহ এ সব মানুষের কথা অবশ্যই শুনবেন।
সংগঠনের সভাপতি তমিজ উদ্দিন টিটুর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য ইসমাইল হোসেন বেঙ্গল, যুবদল সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল, এলডিপির সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া