adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকার রক্ষা পাবে না

ডেস্ক রিপোর্ট : ভোট কেন্দ্র দখল, ব্যালট পেপার ছিনতাই ও জুলুম নির্যাতন চালিয়ে সরকারের শেষ রক্ষা হবে না বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম (পীর সাহেব চরমোনাই)।
শুক্রবার খুলনার ডাকবাংলার সোনালী ব্যাংক চত্বরে বাদ জুমা ইসলামী আন্দোলন বাংলাদেশের বিভাগীয় মহাসমাবেশে প্রধান অতিথির বক্তৃায় তিনি একথা বলেন। 
রেজাউল করিম বলেন, ভোট কেন্দ্র দখল, ব্যালট পেপার ছিনতাই ও জুলুম নির্যাতন চালিয়ে প্রহসনের নির্বাচন করে সরকারের শেষ রক্ষা হবে না। সরকার বার বার বিদ্যুতের মূল্য বৃদ্ধি করে জনগণের নাভিশ্বাস বাড়িয়ে দিচ্ছে। অবিলম্বে বিদ্যুতের মূল্য কমিয়ে সহনীয় পর্যায়ে আনতে হবে। সন্ত্রাস, দুর্নীতি ও কায়েমী স্বার্থবাদ প্রতিহত করে সমাজের সর্বক্ষেত্রে খোদা ভিরু নেতৃত্ব প্রতিষ্ঠা করতে হবে। 
মহানগর সভাপতি ও মহাসমাবেশ বাস্তবায়ন কমিটির আহ্বায়ক হযরত মাওলানা মুজ্জাম্মিল হকের সভাপতিত্বে আয়োজনে বিশেষ অতিথি ছিলেন- দলের মহাসচিব হাফেজ মাওলানা অধ্যক্ষ ইউনুছ আহমাদ। 
বক্তব্য রাখেন- আমিরের রাজনৈতিক উপদেষ্টা ও ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আশরাফ আলী আকন, ঢাকা মহানগর সভাপতি অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন, কেন্দ্রীয় নির্বাহী সদস্য মাওলানা মুহাম্মদ নেছার উদ্দিন, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসেন জাফরী।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া