adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কবরস্থানের গাছে রহস্যজনক আগুন!

দিনাজপুর: জেলার কবরস্থানের পাশে একটি শতবর্ষী মেহগনি গাছে রহস্যজনক আগুন জ্বলছে। এ সময় গাছের ডাল ভেঙে পড়ে আহত হয়েছেন ৪ পথচারী।
এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দিনাজপুর-বিরল সড়কের পাশে তেতুঁলতলা এলাকায়।
এই গাছের পাশে রয়েছে পুরনো কবরস্থান। পরপর দুইবার রহস্যজনক আগুন লেগেছে এই গাছে। ফায়ার সার্ভিস কর্মীরা রাতে আগুন নিভিয়ে যাওয়ার পরের দিন আবারও দাউদাউ করে আগুন জ্বলে ওঠে গাছে। এ সময় গাছের ডাল ভেঙে আহত হয়েছেন ৪ জন। আহতের পরিচয় জানা সম্ভব হয়নি।
গত বৃহস্পতিবার সন্ধ্যায় বিরল-দিনাজপুর পাকা সড়কের পাশে তেতুলতলা কবরস্থান সংলগ্ন পুলিশ বক্সের সঙ্গে শতবছরের পুরোনো মেহগনি গাছের উপরিভাগে দাউদাউ করে আগুন জ্বলতে দেখে পথচারীরা ফায়ার সার্ভিসে সংবাদ দিলে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিভিয়ে চলে যায়। পরদিন শুক্রবার বিকেলে ওই গাছে আবারও রহস্যজনকভাবে আগুন জ্বলে উঠে। এ ঘটনায় আবারও ফায়ার সার্ভিসে সংবাদ দেয়া হলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
শুক্রবার সন্ধ্যায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত আহতদের দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।
পথচারী তাজুল ইসলাম, রনি, জনিসহ অনেকে জানান, এক সময় এই স্থান ছিনতাইকারীদের মূল টার্গেট ছিল। এখন এখানে একটি ইটভাটা ও একটি দোকান হওয়ায়  ছিনতাইকারীরা আবারও হয়তো ভীতি সৃষ্টি করে নতুন আঙ্গিকে ছিনতাইয়ের টার্গেট করছে। তাই রহস্যজনক আগুনের বিষয়টি সবাইকে ভাবিয়ে তুলেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া