adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

১৫ দিনের ছুটিতে আজ লন্ডন যাচ্ছেন সৈয়দ আশরাফ

ashrafনিজস্ব প্রতিবেদক : আজ ২৮ অক্টােবর শুক্রবার পারিবারিক কাজে আওয়ামী লীগের সদ্যবিদায়ী সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম লন্ডন যাচ্ছেন। সকাল ৯টা ৫০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে লন্ডনের উদ্দেশে ঢাকা ছাড়বেন তিনি। ইতিমধ্যে প্রধানমন্ত্রী তার ১৫ দিনের ছুটিও অনুমোদন করেছেন।

সৈয়দ আশরাফের সহকারী একান্ত সচিব এম সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, লন্ডনে অবস্থানরত সৈয়দ আশরাফের স্ত্রী অসুস্থ। এ জন্য প্রধানমন্ত্রীর কাছে ১৫ দিনের ছুটির আবেদন করেছিলেন জনপ্রশাসনমন্ত্রী। প্রধানমন্ত্রী ওই আবেদন মঞ্জুর করায় আগামীকাল লন্ডন যাচ্ছেন তিনি।

আজ সন্ধ্যা সাতটায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে দলটির সভাপতিমণ্ডলীর প্রথম সভা বসছে। সকালেই দেশত্যাগ করায় ওই বৈঠকে সৈয়দ আশরাফ উপস্থিত থাকছেন না।

২২ ও ২৩ অক্টোবর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের দুই দিনের সম্মেলন শেষে দলের সাধারণ সম্পাদকের পদ থেকে বিদায় নেন সৈয়দ আশরাফুল ইসলাম। 

নতুন সাধারণ সম্পাদক হিসেবে ওবায়দুল কাদেরের নাম প্রস্তাব করেন তিনি। পরে ওবায়দুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দলের সভাপতিমণ্ডলীর সদস্য পদে সৈয়দ আশরাফকে অন্তর্ভুক্ত করেন।

উল্লেখ্য, সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রী ও একমাত্র কন্যা লন্ডনে থাকেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2016
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া