adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কিশোরীকে বিয়ে করা সেই ম্যাজিস্ট্রেট গ্রেপ্তার

Bhola-Abdur-Rab-mia-pic {focus_keyword} কিশোরীকে বিয়ে করা সেই ম্যাজিস্ট্রেট গ্রেপ্তার Bhola Abdur Rab mia pic e1411229601242ডেস্ক রিপোর্ট : ভোলার বহুল আলোচিত সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুর রব মিয়া অবশেষে গ্রেপ্তার হয়েছেন।
শনিবার সন্ধ্যায় চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসারের নেতৃত্বে একদল পুলিশ তাকে ভোলা সদর থেকে তাকে গ্রেপ্তার করেন।
পুলিশের একটি সূত্র জানিয়েছে, ম্যাজিস্ট্রেট আব্দুর রবকে জেলা দায়রা জজ আদালতে নেয়া হলে বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
ওসি আবুল বাসার জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলায় সংশ্লিষ্ট  ট্রাইব্যুনাল থেকে জারি করা গ্রেপ্তারি পরোয়ানির ভিত্তিতে ম্যাজিস্ট্রেটকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে আর কোনো কথা বলতে অপারগতা প্রকাশ করেছেন ওসি।
তবে জানতে চাইলে ভোলার (সদর সার্কেল) সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহফুজুর রহমান বলেন, ম্যাজিস্ট্রেট আব্দুর রব মিয়ার স্ত্রী সানজিদা খালেক পলাশ বাদী হয়ে সম্প্রতি ভোলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন। ওই মামলায় আদালত বাদীর স্বামীকে গ্রেপ্তারের আদেশ দেন।
অপর একটি সূত্র জানায়, ম্যাজিস্ট্রেট আব্দুর রব মিয়া শুক্রবার ভোলা সদর থানায় সাধারণ ডায়েরি করতে যান। আগে থেকে সেখানে অপেক্ষমান পুলিশ তাকে গ্রেপ্তার করেন।
উল্লেখ্য, ম্যাজিস্ট্রেট আব্দুর রব মিয়া পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার আমখোলা গ্রামের মৃত হযরত আলী হাওলাদারের ছেলে। গত ১৬ সেপ্টেম্বর রাতে চরফ্যাশন ডাকবাংলোতে তিনি এক কিশোরীসহ জনতার রোষানলে পড়েন। ওই সময় তিনি ওই কিশোরীকে দ্বিতীয় স্ত্রী হিসেবে পরিচয় করিয়ে দিয়ে পরিস্থিতি থেকে পরিত্রাণ পান। এ নিয়ে গণমাধ্যমে তোলপাড় শুরু হয়। পাশাপাশি ম্যাজিস্ট্রেট রব মিয়ার বিতর্কিত কর্মকাণ্ড নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আলোচনা সমালোচনার ঝড় বইতে থাকে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া