adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনার উপসর্গ নিয়ে আরো ৬ জনের মৃত্যু

ডেস্ক রিপাের্ট : সারাদেশে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে শিশুসহ আরো ছয় জনের মৃত্যু হয়েছে। গত সোমবার থেকে গতকাল মঙ্গলবার বিকাল পর্যন্ত সময়ে তাদের মৃত্যু হয়। এ পর্যন্ত করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মোট ২৩৯ জনের মৃত্যু হলো। প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর।

মুন্সীগঞ্জ : সদর উপজেলার বাগেশ্বর কমিউনিটি ক্লিনিকের হেলথ কেয়ার প্রোভাইডার আশরাফ-উল-ইসলাম (৩৬) করোনা উপসর্গ নিয়ে মঙ্গলবার বিকালে মারা গেছেন। বাড়িতে অসুস্থ বোধ করায় তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের করোনা কেয়ার ইউনিটে ভর্তি করা হয়েছিল। অবস্থার আরো অবনিত ঘটলে অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়ার পথেই তার মৃত্যু হয়। তিনি মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিমের চন্দনতলা গ্রামের সালাউদ্দিনের ছেলে। তার মৃত্যুতে মুন্সীগঞ্জ স্বাস্থ্য বিভাগে শোকের ছায়া নেমে আসে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সুমন কুমার বণিক জানান, রবিবার তার নমুনা সংগ্রহ করে সোমবার ঢাকায় প্রেরণ করা হয়। কিন্তু রিপোর্ট হাতে আসার আগেই তিনি মারা গেলেন। এদিকে, শ্রীনগর উপজেলার সমসাবাদে করোনার উপসর্গ নিয়ে দুই বছরের এক শিশু মারা গেছেন। এর আগে শিশুটির চাচারও করোনা শনাক্ত হয়েছে। মঙ্গলবার শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, শিশুটি করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছে। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। উপজেলা ইসলামিক ফাউন্ডেশন সতর্কতার সঙ্গে তার দাফন সম্পন্ন করেছে।

সেনবাগ (নোয়াখালী) : উপজেলার ছাতাপাইয়া ইউনিয়নের চিলাদি গ্রামের মোল্লা বাড়িতে জ্বর, কাশি, শ্বাসকষ্ট ও পাতলা পায়খানায় আক্রান্ত হয়ে জুয়েল (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়। পরে স্বাস্থ্য বিভাগের লোকজন গিয়ে তার নমুনা সংগ্রহ করে।

খুলনা অফিস : করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু হয়েছে। গতকাল খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। তারা হলেন—বাগেরহাট জেলার মোংলার কবির আহমেদ (৭০) ও মাগুরা সদর উপজেলার মো. আনসার (৫০)।

খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক চিকিত্সক (মেডিসিন) ও করোনা ওয়ার্ডের ফোকাল পারসন ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস জানান, গতকাল দুপুর ২টার দিকে কবির আহমেদকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। চিকিত্সাধীন অবস্থায় পৌনে ৩টার দিকে তিনি মারা যান। অন্যদিকে আনসার গতকাল ভোর সাড়ে ৩টার দিকে মারা যান।

হাজীগঞ্জ ( চাঁদপুর) : করোনা উপসর্গ নিয়ে শহীদউল্যাহ (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি টিম তার নমুনা সংগ্রহ করেছে। ঐ বৃদ্ধ সদর ইউনিয়নের উত্তর অলিপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে।

তিনি গত চার-পাঁচ দিন ধরে জ্বর, সর্দি, গলা ব্যথায় ভুগছিলেন। ইউপি চেয়ারম্যান সফিকুল ইসলাম মীর জানান, নমুনা সংগ্রহের পর স্বাস্থ্যবিধি মেনে গোসল ও দাফন করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া