adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাহিয়া মাহির বদলে যাওয়া

1444453879বিনোদন ডেস্ক : বাণিজ্যিক ছবি দিয়েই পর্দায় আগমন আলোচিত মাহিয়া মাহির। সেসব ছবিতে বেশ খোলামেলাভাবেই তাকে পাওয়া গিয়েছে এতদিন। তবে এবার এ নায়িকাকে দেখা যাবে একেবারেই ভিন্ন ভাবে।

অর্থাত সেই আগের মাহিয়া মাহি এখন আর নেই। তিনি বদলে গেছেন একেবারেই। এখন আর তিনি ‘ম্যাজিক মামনি’ গানের তালে তালে স্বল্প বসনার নায়িকা নন। প্রয়াত কথাসাহিত্যক হুমায়ূন আহমেদের ‘অরু’ তিনি।

নন্দিত এ কথাসাহিত্যিকের উপন্যাস নিয়ে নির্মাণ হচ্ছে ‘কৃষ্ণপ’। আর সেটি নির্মাণ করছেন তারই স্ত্রী মেহের আফরোজ শাওন। ছবিটিতে অভিনয় করার কারণেই মাহিকে অনেকটা বদলে যেতে হয়েছে। যাকে পাঁচমাস আগেও দেখা গেছে নাচে গান আর অ্যাকশনে ভরপুর ছবিগুলোতে অভিনয় করতে।

হুমায়ূন আহমেদের ‘কৃষ্ণপ’ উপন্যাসের ‘অরু’ চরিত্রটি রূপ দিতে গিয়ে মাহিকে পরতে হয়েছে সুতির শাড়ি ও ঠোঁটে দিতে হয়েছে হালকা লিপস্টিক। কিছুদিন আগেও চলচ্চিত্র অঙ্গনে তার থাকা না থাকা নিয়ে অনেক খবর শোনা গেছে। কেউ কেউ বলেছেন মাহির ক্যারিয়ারের বিদায়ী ঘণ্টা বেজে উঠেছে। বড় পর্দায় তাকে আর দেখা যাবে না।

তবে এসব খবরে মোটেও বিচলিত ছিলেন না মাহি। কাউকে তোয়াক্কা না করে আপন গতিতে চলেছেন। আর সেই ফল পেয়েছেন হুমায়ূন আহমেদের উপন্যাস নিয়ে নির্মাণাধীন ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করার মধ্য দিয়ে।

গত ৩রা অক্টোবর থেকে রাজধানীর উত্তরায় শুরু হয়েছে ‘কৃষ্ণপ’ চলচ্চিত্রের শুটিং কাজ। এর মাধ্যমে দীর্ঘ পাঁচ মাস পর ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন মাহিয়া মাহি। কিন্তু সচরাচর তাকে যেমন দেখে অভ্যস্ত, ঠিক তেমনটা নয়। নেই কোন মারমুখী আচরণ কিংবা পর্দা কাঁপানো সংলাপ। অবশ্য ছবির চরিত্রের কারণেই মাহিকে এমন উচ্ছ্বাসহীন হতে হয়েছে।

উল্লেখ্য, মাহি অভিনীত সর্বশেষ ছবি ছিল জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘অগ্নি-২’। বাংলাদেশ ও কলকাতার যৌথ প্রযোজনার এ ছবিতে তার বিপরীতে কলকাতার নায়ক ওম অভিনয় করেছেন। জাজের সঙ্গে এটাই ছিল মাহির শেষ ছবি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া