২১শে মে, ২০১৯ ইং | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

সোনম কি অন্তঃসত্ত্বা?

বিনােদন ডেস্ক : বিয়ে হয়েছে প্রায় একবছর আগে। এবার নিশ্চয়ই বাড়ির গুরুজনরা হাজারবার প্রশ্নবাণ ছুঁড়ছেন? তাই কি এক বছরের মধ্যেই ফ্যামিলি প্ল্যানিং করেছেন সোনম? তবে কি গর্ভবতী বলি ডিভা? আর সেইজন্যই নিচু হয়ে নিজের জুতার ফিতেটাও বাঁধতে পারছেন না? নেটদুনিয়ায় এখন ছড়িয়ে পড়ছে এই প্রশ্নই।

কৌতূহলের সূত্রপাত সামান্য একটি জুতা পরাকে কেন্দ্র করে। বৃহস্পতিবার একটি জুতার দোকানে গিয়েছিলেন সোনম কাপুর ও আনন্দ আহুজা। সেখানে দু’জনে একইরকম জুতা কেনেন। খোশমেজাজেই ছিলেন দু’জনে। জুতা কেনার সেই ছবি প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা গেছে, নিচু হয়ে সোনমের জুতার ফিতে বেঁধে দিচ্ছেন স্বামী আনন্দ আহুজা। আর সোনম দাঁড়িয়ে হাসছেন। সেখান থেকেই শুরু হয় যত চর্চা। নেটিজেনরা বলতে শুরু করেছেন, ‘সোনম কি অন্তঃসত্ত্বা?’ কেউ আবার লিখেছেন, ‘আমরা সোনমের বেবি বাম্প দেখতে পাচ্ছি। সে যতই তিনি লুকনোর চেষ্টা করুন না কেন।’

অভিনেত্রী সোনম কাপুরের সঙ্গে ব্যবসায়ী আনন্দ আহুজার বিয়ে হয় গত বছর মে মাসে। জমকালো বিয়ের আসরে উপস্থিত ছিল প্রায় গোটা বলিউড।
কিছুদিন আগে মুক্তি পেয়েছে সোনম কাপুরের ছবি ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লগা।’ সামনে রয়েছে তাঁর ‘দ্য জোয়া ফ্যাক্টর’। তবে রিল লাইফ ছেড়ে আপাতত সোশ্যাল সাইট মজে রিয়েল লাইফ সোনমকে নিয়েই।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া