adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সুপার লিগের প্রথম ম্যাচে কোলকাতা হারালো মুম্বাইকে

গোলের পর উচ্ছ্বসিত কলকাতার ফিকরুডেস্ক রিপোর্ট: সল্ট লেক স্টেডিয়ামে ইন্ডিয়ান সুপার লিগের জমকালো উদ্বোধনের পর প্রথম ম্যাচে এটলেটিকো দো কোলকাতা ৩-০ গোলে হারিয়েছে মুম্বাই এফসি-কে।
খেলায় শুরু থেকেই মুম্বাইকে চাপের মুখে রেখেছিল এটলেটিকো দো কোলকাতা। দলের পক্ষে গোল তিনটি করেছেন টেফেরা লেমেসা, বোরজা এবং আরনাল।
ইন্ডিয়ান সুপার লিগে মোট আটটি ক্লাব খেলছে। এসব ক্লাবে অনেক নামী বিদেশি খেলোয়াড়ও রয়েছেন। ভারতে ফুটবলকে জনপ্রিয় করার উদ্দেশ্যেই আইপিএল ক্রিকেটের ধাঁচে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।
সল্টলেক স্টেডিয়াম থেকে বিবিসির অমিতাভ ভট্টশালী জানান, উদ্বোধনী অনুষ্ঠানটি ছিল খুবই জাঁকজমকপূর্ণ। ভারতে কোন ফুটবল টুর্ণামেন্টের এরকম জমকালো উদ্বোধন আর দেখা যায়নি।
বলিউডের তারকা প্রিয়াংকা চোপরা অনুষ্ঠানে নাচ পরিবেশন করেছেন। এছাড়া অংশ গ্রহনকারী ৮টি শহরের সাংস্কৃতিক ঐতিহ্য তুলে ধরা হয়।
তবে এই জমকালো আয়োজন সত্ত্বেও গ্যালারিতে অনেক আসন ছিল ফাঁকা। আয়োজকরা জানিয়েছেন, প্রায় ৫০ হাজার দর্শক খেলা দেখতে এসেছিলেন। তবে মাঠে মহিলা দর্শকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো, যেটা ফুটবল ম্যাচে সাধারণত দেখা যায় না। বিবিসি

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া