১৯শে মে, ২০১৯ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

‘আবার বসন্ত’৫ই এপ্রিল মুক্তি পাচ্ছে

বিনোদন ডেস্ক : আসছে ৫ই এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে অনন্য মামুন পরিচালিত ছবি ‘আবার বসন্ত’। ‘মোস্ট ওয়েলকাম’, ‘অস্তিত্ব’ ছবির এই নির্মাতা খবরটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ৫ই এপ্রিল ‘আবার বসন্ত’ মুক্তি দেব। শিগগির সেন্সরে থেকে মুক্তির অনুমতিও পেয়ে যাব বলে আশা করছি। নির্মাতা অনন্য মামুন আরো জানান, ভালো ছবি নির্মাণের জন্য স্টার লাগে না, গল্পটাই আসল। এবার গল্পের শক্তি নিয়েই কাজ করেছি। জীবনমুখী ছবি বানিয়েছি। আমার আগের ছবি থেকে পুরো নতুন ফর্মুলা ও গল্পের ছবি ‘আবার বসন্ত’।

পারিবারিক গল্পের ছবি ‘আবার বসন্ত’। যেখানে অভিনয় করেছেন গুণী অভিনেতা তারিক আনাম খান, অর্চিতা স্পর্শিয়া।

এই প্রথমবার দুই প্রজন্মের এ দুই অভিনয় শিল্পী ঝাল-টক রসায়ন ফুটে উঠবে রুপালি পর্দায়। অসমবয়সী প্রেমের গল্প বলা হলেও এটি আসলে জীবনবোধের গল্প, মানবিকতার গল্প, পরিবারের গল্প, একাকীত্বের গল্প। যে কোনো গল্পই ভিন্নমাত্রা পায় যখন সেখানে একটি বার্তা থাকে। ‘আবার বসন্ত’ ছবির একটি বার্তা আছে সেটি আমাকে সবচেয়ে বেশি মুগ্ধ করেছে বলে জানিয়েছেন স্পর্শিয়া।

তারিক আনাম-স্পর্শিয়া ছাড়াও ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইমতু রাতিশ, করভী মিজান, মনিরা মিঠু, মুকিত জাকারিয়া, আনন্দ খালেদ, নুসরাত পাপিয়া প্রমূখ। গেল ডিসেম্বরে শুরু হয়েছিল ‘আবার বসন্ত’ ছবির শুটিং। ছবিটি প্রযোজনা করেছেন ট্যাম মাল্টিমিডিয়া। ডিজিটাল পার্টনার লাইভ টেকনোলজিস লিমিটেড। দিনশেষে মানুষের পরিবারটাই আসল, এটাই ‘আবার বসন্ত’ ছবির মূল উপজীব্য। সম্প্রতি এ ছবির একটি গানে কণ্ঠ দিয়েছেন ‘বেহায়া মন’-খ্যাত শিল্পী চিশতি বাউল। ছবিতে তিনি ‘মিলন হবে কত দিনে’ গানটি রিমেক ভার্সনে গেয়েছেন। নতুন করে এ গানের সুর করেছেন কলকাতার দোলন মাইনাক।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া