২১শে জুলাই, ২০১৯ ইং | ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ক্যাটরিনার চুমুতে পাগলামি শাহরুখের, বিচার করলেন সালমান খান

বিনোদন ডেস্ক : ক্যাটরিনা কাইফের কাছ থেকে চুমু পেয়ে আনন্দে আত্মহারা শাহরুখ খান। নায়িকার চুমু পেয়ে নানা রকম পাগলামি শুরু করে সে। এমন কি এই আনন্দে তিনি একটি নাচের প্রতিযোগিতায় অংশ নেন, যেটির বিচারক থাকে সালমান। এসব দেখা গেছে ‘জিরো’ সিনেমার নতুন গান ‘ইশকবাজি’ তে।

সদ্য প্রকাশিত এই গানটিতে কোরিওগ্রাফার গণেশ আচার্য ও রেমো ডিসুজাকেও নাচতে দেখা গেছে। এদিকে শাহরুখের নাচ দেখে বিচারকের আসন ছেড়ে শাহরুখের সঙ্গে নাচতে শুরু করেন সালমান খান।

শাহরুখ খানের পরবর্তী সিনেমা জিরো। সিনেমাটির অতিথি চরিত্রে দেখা যাবে সালমানকে। এ সিনেমার ‘ইশকবাজি’ গানে একসঙ্গে হাজির হয়েছেন সালমান-শাহরুখ। গত ঈদুল ফিতরের আগে সিনেমাটির টিজার হিসেবে এ গানের এক ঝলক প্রকাশ করেছিলেন নির্মাতারা। আজ মঙ্গলবার ইউটিউবে প্রকাশিত হয়েছে পুরো গান।

গানটির কথা লিখেছেন ইরশাদ কামিল। সংগীতায়োজন করেছেন অজয়-অতুল। এতে কণ্ঠ দিয়েছেন সুখবিন্দর সিং ও দিব্য কুমার। জিরো সিনেমাটি পরিচালনা করেছেন আনন্দ এল রাই। এতে এক খর্বাকৃতি ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। এতে আরো অভিনয় করেছেন- আনুশকা শর্মা, যিনি সেরেব্রাল পালসি রোগে আক্রান্ত। অন্যদিকে বলিউড সুপারস্টারের চরিত্রে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে।

রেড চিলিস এন্টারটেইনমেন্ট ও কালার ইয়োলো প্রোডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন গৌরী খান। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া