adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আসছে কোনালের দ্বিতীয় অ্যালবাম

image_850_124234ডেস্ক রিপোর্ট : গত বছর ডেডলাইন মিউজিকের ব্যানারে কোনালের প্রথম অ্যালবাম ‘কোনালস জাদু’ প্রকাশিত হয়। অ্যালবামটি নিয়ে শ্রোতাদের কাছ থেকে বেশ সাড়া পেয়েছেন তিনি। বর্তমানে কোনাল তার দ্বিতীয় অ্যালবামের কাজ করছেন। দশটি রোমান্টিক ধাঁচের গান দিয়ে অ্যালবামটি সাজাচ্ছেন তিনি। এ বছরের শেষ নাগাদ অ্যালবামটি প্রকাশ করবেন বলে জানিয়েছেন কোনাল। এ প্রসঙ্গে তিনি বলেন, কয়েক মাস আগেই এ অ্যালবামের কাজ শুরু করেছিলেন। তবে মধ্যে বিভিন্ন কনসার্ট নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় কিছুদিন কাজ বন্ধ রাখেন। তবে আবার তিনি এর কাজ শুরু করেছেন। দু-তিন মাসের মধ্যেই এর কাজ সম্পন্ন করে ফেলবেন তিনি।
কোনাল আরো জানান, বুধবার আমেরিকা থেকে ২০ দিনের কনসার্ট শেষ করে দেশে ফিরেছেন। এসেই নতুন অ্যালবাম গোছানোর কাজ শুরু করেছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এপ্রিলের প্রথম সপ্তাহ থেকেই কনসার্ট নিয়ে প্রচ- ব্যস্ত হয়ে পড়েছিলাম। চলতি মাসের ৫ তারিখে আমি আমেরিকায় যাই। সেখানে নিউইয়র্ক, ফ্লোরিডাসহ বেশ ক’টি অঙ্গরাজ্যে সঙ্গীত পরিবেশন করেছি। বুধবার দেশে ফিরে সারাদিন ঘুমিয়েছি। দু-একদিনের মধ্যেই আমার অ্যালবামের কাজ এবং বিভিন্ন চ্যানেলের পূর্ব-নির্ধারিত অনুষ্ঠানগুলোয় অংশগ্রহণ করা শুরু করব।
কয়েক মাস আগে কোনাল ‘সুখ থামেনা’ শিরোনামের একটি গানের রেকর্ডিং করেছেন। গানটি তার নতুন অ্যালবামে অন্তর্ভুক্ত করবেন। শাহান কবন্ধ’র কথায় গানটির সুর-সঙ্গীত করেছেন বাপ্পা মজুমদার। গানটি নিয়ে তার মিউজিক ভিডিও নির্মাণেরও ই”ছা রয়েছে। কোনাল দীর্ঘদিন ধরেই সঙ্গীতের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত রয়েছেন। নিজস্ব অ্যালবামের সংখ্যা একটি হলে প্লেব্যাকসহ বহু মিক্সড অ্যালবামে কণ্ঠ দিয়েছেন তিনি। পাশাপাশি উপস্থাপনা করেও বেশ সুনাম কুড়িয়েছেন। যাযাদি

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া