adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিসেম্বরে বিয়ে করছেন রোনালদো

স্পোর্টস ডেস্ক : লিওনেল মেসি প্রেমকে পাকা পরিণতি দিয়েছেন আগেই। বিয়ের মালা পরিয়ে দীর্ঘদিনের প্রেমিকা-বান্ধবী আন্তোনেলল্লা রোকুজ্জোকে বউ বানিয়েছেন ২০১৭ সালের জুনে। সেখানে তার চেয়েও দুই বছর বেশি বয়সী ক্রিস্তিয়ানো রোনালদোর বিয়ের সানাই এখনো বাজেনি। তাতে অবশ্য সমস্যা নেই।

বান্ধবী জর্জিনা রদ্রিগেজের সঙ্গে দুই বছরেরও বেশি সময় ধরে চুটিয়ে প্রেম করছেন। আলানা মার্টিনা নামে তাদের এক বছর বয়সী একটি কন্যা সন্তানও আছে। বসবাসও করছেন একসঙ্গে একই ছাদের নিচে। বান্ধবী-সন্তানকে নিয়েই উঠেছেন ইতালির তুরিন পাহাড়ের পাদদেশে প্রাকৃতিক পরিবেশে শোভা ম-িত রাজপ্রাসাদে।

সবকিছুই চলছে ঠিকঠাক। বিয়ের মালা পরানোটাই শুধু বাকি। এই বাকি কাজটাও এবার সেরে ফেলার পাকা সিদ্ধান্তই নিয়েছেন বলে খবর। তার দেশ পর্তুগালেরই পত্রিকা ‘কোরেইও ডা মানহা’র এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, বিয়ে করতে যাচ্ছেন রোনালদো। জুভেন্টাস সুপারস্টারের এক ঘনিষ্ট বন্ধু ‘কোরেইও ডা মানহা’কে এই তথ্য দিয়েছেন।

ইউরোপিয়ান ক্লাব ফুটবলে চলছে আন্তর্জাতিক বিরতি। কিন্তু রোনালদো পর্তুগাল জাতীয় দলের হয়েও আপাতত খেলছেন না। ফলে আন্তর্জাতিক বিরতিটা তার জন্য হয়ে গেছে ছুটির দিন। এই সুযোগ পেয়ে রোনালদো বান্ধবী জর্জিনা ও ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়রকে গত সোমবার লন্ডনে গিয়েছিলেন টেনিস ম্যাচ দেখতে।

এটিপি ফাইনালসের একটা ম্যাচ দেখেছেনও তারা। সার্বিয়ান তারকা নোভাক জোকোভিচ ও যুক্তরাষ্ট্রের জন ইসনারের মধ্যকার সেই ম্যাচে হাস্যকর একটা কা-ও ঘটান রোনালদো। বিশ্বসেরা ফুটবলারই সখের বশে হয়ে যান টেনিসের বলবয়!

শুধু তাই নয়, টেনিস ম্যাচ দেখার পর লন্ডনের এক হোটেলে গিয়ে বান্ধবীর সঙ্গে গলা ভিজিয়েছেন দামী মদে। দুইজনে মিলে দুই বোতল মদ গিলেছেন। সেই দুই বোতল মদের দাম ৩১ হাজার ইউরো। বাংলাদেশী মুদ্রায় ২৯ লাখ ৪ হাজার ৫৪০ টাকা মাত্র! লন্ডনে গিয়ে রোনালদোর এই কা–কীর্তির খবরগুলো অবশ্য ফুটবল দুনিয়া আগেই জেনে গেছে।

অজানা ছিল যেটি, রোনালদোর বন্ধুর বরাতে সেটিই দুনিয়াকে জানাল ‘কোরেইও ডা মানহা।’ লন্ডনের ওই হোটেলেই নাকি রোনালদো বান্ধবী জর্জিনাকে আনুষ্ঠানিকভাবে বিয়ের প্রস্তাব করেন! প্রস্তাবটা এতোটাই বিনয় আর ভালোবাসায় মেশানো ছিল যে, জর্জিনা আর না করতে পারেননি। রাজি হয়েছেন বিয়ের পীড়িতে বসতে। সঙ্গে সঙ্গেই ‘হ্যাঁ’ বলে দিয়েছেন। বান্ধবীর ‘হ্যাঁ’ শুনে ৩৩ বছর বয়সী রোনালদো নাকি মহাখুশি।

রোনালদোর ওই বন্ধু জানিয়েছেন, খুব দ্রুতই বিয়ের কাজটা সেরে ফেলতে চাইছেন রোনালদো। বিয়ের প্রস্তুতিও শুরু করে দিয়েছেন। এখন শুধু অপেক্ষা উপযুক্ত সময় দেখে দিনক্ষণ ঠিক করা। ‘কোরেইও ডা মানহা’ আভাস দিয়েছে, রোনালদো-জর্জিনার বিয়ের সানাই বাজতে পারে এ বছরই। মানে আগামী ডিসেম্বরেই প্রেমিক-প্রেমিকা থেকে পদোন্নতি তারা হয়ে যেতে পারেন স্বামী-স্ত্রী।

পুরোনো প্রেমিকা এরিনা শায়েকের সঙ্গে সম্পর্ক চুকে যাওয়ার পর রোনালদো আর্জেন্টাইন বংশোদ্ভুত স্প্যানিশ সুপার মডেল জর্জিনা রদ্রিগেজের সঙ্গে সম্পর্কে জড়ান ২০১৬ সালে। প্রথমে কিছুদিন গোপনে প্রেম করেছেন। পরে রোনালদো নিজেই ঢাক-ঢোল পিটিয়ে সারা দুনিয়াকে জানিয়ে দেন প্রেমের নতুন সাম্পান ভাসানোর কথা। এরপর থেকেই বসবাস করছেন একসঙ্গে। – ইয়াহু স্পোর্টস/পরিবর্তন ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া