adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপির মেয়র প্রার্থীর বাড়িতে গভীর রাতে ছাত্রলীগ-যুবলীগের হামলা-ভাঙচুর

12_109707ডেস্ক রিপোর্ট :হুমায়ূন কবির অভিযোগ করেন, পরিবারের সদস্যরা নিয়ে শহরের উপজেলা পরিষদের সামনে নিজ বাড়িতে গতকাল শনিবার রাত ১২টার দিকে কয়েকজন কর্মীর সঙ্গে নির্বাচন নিয়ে আলোচনা করছিলেন তিনি। এ সময় ছাত্রলীগ-যুবলীগের শতাধিক নেতা-কর্মী লাঠিসোঁটা ও ধারালো অস্ত্র নিয়ে ধর ধর বলে তাঁর বাড়ির মধ্যে ঢুকে পড়ে অতর্কিতে হামলা শুরু করে। ১০ থেকে ১৫ মিনিট পর হামলাকারীদের সঙ্গে আরও কয়েকজন লোক যোগ দেয়। এ সময় হুমায়ূন ও তাঁর পরিবারের লোকজন দৌড়ে বাড়ির দোতলার একটি কক্ষে আশ্রয় নেন। প্রায় এক ঘণ্টা ধরে চলা এ হামলায় বাড়ির দুটি ঘর, পাশের একটি ব্যবসা প্রতিষ্ঠান, একটি মাইক্রোবাস ও একটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে। হামলাকারীদের অধিকাংশের মাথায় হেলমেট ও মাফলার দিয়ে মুখ ঢাকা ছিল। হামলাকারীরা ভাঙচুরের সময় বাড়ির আলমারি ভেঙে কয়েক ভরি স্বর্ণালঙ্কার ও মূল্যবান জিনিসপত্রও নিয়ে গেছেন বলেও দাবি করেন হুমায়ূন কবির। তবে সোনার পরিমাণ বা কী কী স্বর্ণালঙ্কার নিয়ে যাওয়া হয়েছে তা তিনি জানান নি।

খবর পেয়ে বেতাগী থানা-পুলিশ ঘটনাস্থলে গিয়ে পৌঁছানোর আগেই হামলাকারী চলে যায়।

ছাত্রলীগ-যুবলীগের কর্মীরা বিএনপির মেয়র প্রার্থীর বাড়িতে হামলার অভিযোগে অস্বীকার করেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী ও বেতাগী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ বি এম গোলাম কবির।

তিনি আজ রোববার সকালে পাল্টা অভিযোগ করে বলেন, বিএনপির নেতা-কর্মীরা প্রথমে আমার একটি নির্বাচনী কার্যালয় ও একজন হিন্দু ব্যবসায়ীর একটি দোকান ভাঙচুর করেছে। এর জের ধরে আমাদের কিছু কর্মী বিএনপি প্রার্থীর বাড়িতে ইট-পাটকেল নিক্ষেপ করেছে। খবর পেয়ে আমি সেখানে গিয়ে আমার কর্মীদের নিবৃত্ত করেছি। এর বেশি কিছু হয়নি।

এ ব্যাপারে জানতে চাইলে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, আওয়ামী লীগের কিছু দুষ্ট ছেলে বিএনপি প্রার্থীর বাড়িতে ইটপাটকেল নিক্ষেপ ও পাশের একটি ব্যবসা প্রতিষ্ঠানের দরজা ভাঙচুর করেছে। খবর পেয়ে আমরা সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। শহরে আমরা নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছি এবং নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ শান্তি-শৃঙ্খলা রক্ষায় কাজ শুরু করেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া