adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ওবায়দুল কাদেরের সমাবেশে ককটেল বিস্ফোরণ

images_72333নিজস্ব প্রতিবেদক : ফেনীতে সড়ক ও সেতু পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদেরের সমাবেশ চলাকালে শহরের ট্রাংক রোড, এসএসকে সড়ক, দক্ষিণ উকিলপাড়াসহ বিভিন্ন স্থানে ১০টি ককটেল বোমা বিস্ফোরিত হয়েছে। ট্রাংক রোডের বোমার আঘাতে ৩জন আহত হয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যার দিকে এই বোমাগুলো বিস্ফোরিত হয়। পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করলেও  কাউকে আটক করতে পারেনি।
এর আগে বৃহস্পতিবার বিকালে ফেনী ট্রাংক রোডের জিরোপয়েন্টে অনুষ্ঠিত ১৪দলের জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওবায়দুল কাদের।
সমাবেশে তিনি বলেন, ফেনীর তরুণ নেতা, উপজেলা চেয়ারম্যান একরাম হত্যার সাথে যারাই জড়িত থাকুন না কেন তাদের বিচার হবেই। আমরা জানি এ হত্যাকাণ্ডের সাথে আওয়ামী লীগের নেতারাও জড়িত। তাদেরও বিচার হবে। কেউ এ খুনের মামলা থেকে রক্ষা পাবেন না।

তিনি আরো বলেন, ২০ দলের সন্ত্রাস ও পেট্রলবোমা হামলা যত বাড়ছে সংলাপের দরজা ততই বন্ধ হচ্ছে। যত ষড়যন্ত্রই হোক না কেনো দেশে কোনো অসাংবিধানিক শক্তিকে ক্ষমতায় আসতে দেয়া হবে না।
সেতুমন্ত্রী বলেন, বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার সুযোগ খুঁজছে। জনগণের শক্তিতে তারা বিশ্বাস করে না। আর তাই দুই মাস ধরে নাশকতা চালানোর পর নির্বাচন ও সংলাপের জন্য বিদেশিদের কাছে ধর্না দিচ্ছে। বিএনপি নেত্রী তার দলের দুই নেতাকে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের জন্য বিদেশে পাঠিয়েছেন। সেখানে তারা জাতিসংঘসহ বিভিন্ন ফোরামে অসত্য ও বিভ্রান্তিকর বক্তব্য দিচ্ছেন।
ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমানের সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রালয়ের মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, পার্বত্য মন্ত্রালয়ের প্রতিমন্ত্রী বীর বাহদুর এমপি, ফেনী-২ আসনের এমপি নিজাম উদ্দিন হাজারী, ফেনীর সংরক্ষিত আসনের এমপি জাহানারা বেগম সুরমা, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, অ্যাডভোকেট আকরামুর জামান, খায়েরুল বাসার তপন, শুসেন চন্দ শীল, জুয়েল প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া