adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমি চ্যালেঞ্জ নিতে ভালবাসি : রোনালদো

স্পোর্টস ডেস্ক : বয়স ৩৩ ছুঁয়েছে কিন্তু তিনি এখনও চ্যালেঞ্জ নিতে ভালোবাসেন। যে বয়সে আন্তর্জাতিক ফুটবলাররা অবসর কিংবা চীন, কাতারের মত দেশে গিয়ে খেলার কথা ভাবেন। সেই বয়সে নতুন করে ফুটবল ক্যারিয়ার শুরু করছেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

নিজেই জানিয়ে দিয়েছেন তিনি অন্য ফুটবলারদের থেকে আলাদা। সিআর সেভেন এখনও তরুণ। তাই এই ৩৩ বছর বয়সেও রিয়ালের মত ৯ বছরের নিশ্চিত আস্তানা ছেড়ে পাড়ি জমাতে পারেন ইতালির এক নম্বর ক্লাব জুভেন্টাসে।

এই বয়সে এসে তার নেওয়া এই নতুন সিদ্ধান্তের ফল কি হতে চলেছে? লা-লিগা ছেড়ে সিরিজ-এ তে কতটা সুবিধা করতে পারবেন রোনালদো? এই সব প্রশ্নকে তুড়ি মেরে তিনি জানিয়েছেন, আমি ভবিষ্যৎ নিয়ে ভাবি না। এখনও তরুণ রয়েছি এবং সব সময় চ্যালেঞ্জ নেয়া আনন্দ পাই।

স্পোর্টিং থেকে ম্যানচেস্টার ইউনাইটেড, ইউনাইটেড থেকে রিয়াল এবং রিয়াল থেকে এখন জুভেন্টাসে। এই চ্যালেঞ্জটাই আমি বরাবর নিতে চেয়েছি।

বিশ্বকাপে দারুণ শুরু করেও শেষ ষোলোয় থেমে যেতে হয় রোনালদোর। জল্পনা শুরু হয় রোনালদোর এটাই শেষ বিশ্বকাপ। এরপরই সমস্ত জল্পনাকে ছুঁড়ে ফেলে দিয়ে রিয়াল ছেড়ে জুভেন্টাসে পাড়ি জমান সিআর সেভেন।

নিজের নতুন সিদ্ধান্ত নিয়ে বরাবরের মতই আত্মবিশ্বাসী রোনালদো বলেন, সাধারণত ৩৩ বছর বয়সে খেলোয়াড়রা তাদের ক্যারিয়ার শেষ বলে ধরে নেন। কাতার কিংবা চীনে পাড়ি দেন। আমি এটা একেবারেই মনে করি না। আমি বারবার প্রমাণ করেছি অন্যদের চেয়ে আমি আলাদা।

৯ বছর পর রিয়ালের সঙ্গে সম্পর্ক ছেদ করে ইতালির ক্লাব জুভেন্টাসের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন ক্রিশ্চিয়ানো। রবিবার পরিবারের সঙ্গে তুরিনে পৌঁছান তারকা স্ট্রাইকার।

বান্ধবী জর্জিনা রডদ্রিগেজ ছাড়াও সি আর সেভেনের সঙ্গে তার মা ও ছেলে সঙ্গে ছিলেন। সোমবার এরপর তুরিনের অ্যালয়েনজ স্টেডিয়াম ঘুরে দেখেন জুভেন্টাসের নতুন সাত নম্বর জার্সির মালিক। এই মৌসুমে রিয়ালের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জিতেছেন রোনালদো। শুধু তাই নয়, স্প্যানিশ ক্লাবের হয়ে টানা তিনবার চ্যাম্পিয়ন্স লিগ জয়ের নজির রয়েছে রোনালদোর। নতুন ক্লাব জুভেন্টাসে সপ্তাহে সাড়ে চার কোটি টাকা পেতে চলেছেন সিআর সেভেন। -গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
July 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া