adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাঠগড়া থেকে পালালেন ঢাকা মেডিকেলের দুই ডাক্তার

নিজস্ব প্রতিবেদক : দুর্নীতির অভিযোগে কারাগারে পাঠানোর নির্দেশের পর কাঠগড়া থেকেই পালিয়ে গেছেন ঢাকা মেডিকেল কলেজের  সাবেক সিনিয়র লেকচারার ড. মোহাম্মদ মশিউর রহমান ও সহকারী অধ্যাপক ডা. আতিয়ার রহমান।
বুধবার  ঢাকা সিনিয়র স্পেশাল জজ মো. জহুরুল হকের আদালতে এ ঘটনা ঘটে। কাঠগড়া থেকেই পালিয়ে যাওয়া ডাক্তারদের নিয়ে আদালতপাড়ায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বুধবার দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা দুর্নীতি মামলায় ঢামেকের চার চিকিৎসকসহ মোট সাতজন ঢাকা সিনিয়র স্পেশাল জজ মো. জহুরুল হকের আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত তাদের জামিনের আবেদন নামঞ্জুর করে  কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এরপর কাঠগড়া থেকেই তারা পালিয়ে যান। বিকেল পর্যন্ত তারা আর আদালতে আত্মসমর্পণ করেননি।
অন্য আসামিদের কারাগারে পাঠানো হয়েছে। তারা তারা হলেন, ঢামেক হাসপাতালের সাবেক পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) বজলে কাদের, সাবেক সিনিয়র লেকচারার ড. মোহাম্মদ মশিউর রহমান, সহকারী অধ্যাপক ডা. আতিয়ার রহমান, সাবেক উপ পরিচালক ডা. মো. ফয়জুল্লাহ। বাকি তিন আসামি হলেন- এইচএন সার্জিক্যাল মার্টের সত্ত্বাধিকারী হাবিবুর রহমান, ঢামেকের সাবেক দুই ক্যাশিয়ার নজরুল ইসলাম (১) এবং নজরুল ইসলাম (২)। মামলা থেকে জানা গেছে, ২০১১ সালের ১৬ নভেম্বর দুই কোটি ৩১ লাখ ৮২ হাজার ৯২০ টাকা দুর্নীতির অভিযোগে সাতজনের বিরুদ্ধে মামলা করে দুদক।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া