adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নাজাম শেঠি আবারও পিসিবির চেয়ারম্যান

NAZAMস্পোর্টস ডেস্ক : পাকিস্তান সুপার লিগ আয়োজনের নেপথ্যে কাজ করেছেন। পিএসএলের প্রধানের দায়িত্ব পালন করেছেন নাজাম শেঠি। তার অধীনে ঘরোয়া টি-টোয়েন্টির দ্বিতীয় আসরটি সফলভাবে অনুষ্ঠিত হয়। কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে পিএসএলের ফাইনাল আয়োজন করা হয় লাহোরেই। যা প্রশংসা কুড়িয়েছে গোটা ক্রিকেট বিশ্বের।
তাছাড়া চলতি বছরের মে মাসে শাহরিয়ার খানের পরিবর্তে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) দায়িত্ব পালন করেন নাজাম শেঠি। বার্ষিক সাধারণ সভায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন। আগস্টেই শাহরিয়ারের মেয়াদ শেষ হয়েছে।
৮ আগস্ট সর্বসম্মতিক্রমে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান নির্বাচিত হলেন নাজাম শেঠি। আগামী তিন বছরের জন্য দায়িত্ব পালন করবেন তিনি। ভোটের সময় অন্য কোনো সদস্য চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেননি।
সুতরাং শেঠিকে কোনো প্রতিদ্বন্দ্বিতা করতে হয়নি। বোর্ড অব গভর্নর্সের ১০ ভোটই পেয়ে পিসিবির চেয়ারম্যান পুনঃনির্বাচিত হয়েছেন ৬৯ বছর বয়সী এই এই প্রভাবশালী কর্মকর্তা। এর আগে জাকা আশরাফের পরিবর্তে পিসিবির অন্তর্বর্তীকালীন চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছিলেন শেঠি।-ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া