adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিমানবন্দরে নামতেই সেলফি বিড়ম্বনায় ক্যাটরিনা কাইফ

বিনােদন ডেস্ক: বেশ কয়েক মাস ধরেই ক্যামেরা এড়িয়ে চলছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ‘ভূত ফোন’-এর পর আর কোনও ছবি মুক্তি পায়নি তার। যদিও ২০২৩-এর শেষ দু’টি বড় ছবি মুক্তি পাওয়ার কথা অভিনেত্রীর। সেগুলো হচ্ছে- ‘টাইগার ৩’ ও ‘ক্রিসমাস’।

শুক্রবার সকালে স্বামী ভিকি কৌশলের সঙ্গে ছুটি কাটিয়ে নিউ ইয়র্ক থেকে ভারতে ফিরেছেন ক্যাটরিনা। মুম্বাই বিমানবন্দরে অবশ্য ভিকির দেখা মেলেনি। ক্যাটরিনাকে দেখা গেল একা। অভিনেত্রীকে দেখা মাত্রই সেলফি তোলার হিড়িক পড়ে যায় বিমানবন্দরে। এক দল পুরুষ ঘিরে ফেলেন অভিনেত্রীকে। শেষমেশ পরিস্থিতি সামালালেন কীভাবে?

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়ে। সেখানেই দেখা যায় চোখে রোদচশমা পরনে ফুল ছাপ শার্ট ও জিন্স পরিহিতা ক্যাটরিনাকে। বিমানবন্দর থেকে হেঁটে বের হচ্ছেন তিনি। অভিনেত্রীকে দেখা মাত্রই সেলফি তোলার আবদার অনুরাগীদের। হাসিমুখে বেশ কিছু ছবিও তোলেন ক্যাটরিনা। কিন্তু ক্রমেই অভিনেত্রীকে ঘিরে শুরু হয় হুড়াহুড়ি। ভিড়ের মধ্যে খানিকটা হকচকিত দেখায় তাকে। ভিড় সামলাতে নিরাপত্তারক্ষীরা ধাক্কা দেন বেশ কয়েকজনকে। কিন্তু তাতে কাজ হয়নি। শেষমেশ হাসিমুখে হাঁটতে হাঁটতে সোজা গাড়িতে উঠে পড়েন নায়িকা।
তবে ক্যাটরিনাই প্রথম নন, বিমানবন্দরে অনুরাগীদের ছবি তোলার আবদারের জেরে এর আগে সমস্যায় পড়তে হয়েছে শাহরুখ খান, সালমান খান-আলিয়া ভাটের মতো তারকাদেরও।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া