২১শে মে, ২০১৯ ইং | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

২৫ এপ্রিল মোস্তাফিজ দেশে ফিরবেন


Sunrisers Hyderabad player Mustafizur Rahman celebrates the wicket of Mumbai Indians player Tim Southee during match 37 of the Vivo IPL 2016 (Indian Premier League) between Mumbai Indians and Sunrisers Hyderabad held at the ACA-VDCA Stadium, Visakhapatnam on the 8th May 2016 Photo by Vipin Pawar / IPL/ SPORTZPICSক্রীড়া প্রতিবেদক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএলে) খেলতে এখন ভারতে রয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও মোস্তাজিুর রহমান। সাকিব আল হাসান গেছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলতে। আর মোস্তাফিজুর রহমান গেছেন সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলতে।

এবারের আসরে মোস্তাফিজুর রহমানকে মাত্র একটি ম্যাচে একাদশে নিয়েছে তার দল। তবে, সাকিব আল হাসানকে এখনও একটি ম্যাচেও একাদশে রাখেনি কলকাতা নাইট রাইডার্স।

ত্রিদেশীয় সিরিজ ও আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি সামনে রেখে সাসেক্সে দশদিনের অনুশীলন ক্যাম্প করবে টাইগাররা। সেই উদ্দেশ্যে আগামী ২৬ এপ্রিল ইংল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়বেন মাশরাফিরা।

জানা গেছে, আগামী ২৫ এপ্রিল দেশে ফিরে আসবেন মোস্তাফিজুর রহমান। এরপর তিনি দলের সঙ্গে যোগ দিবেন। তবে, সাকিব আল হাসান দেরিতেই ফিরবেন। সাসেক্সে দলের সঙ্গে তিনি যোগ দিবেন আগামী ৪ মে।

আগামী ২২ এপ্রিল রাইজিং পুনে সুপারজায়ান্টসের বিরুদ্ধে ম্যাচ রয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদের। আর আগামী ২৫ এপ্রিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হবে সানরাইজার্স হায়দ্রাবাদ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া