adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পাকিস্তান বিরোধী নয় অক্ষয়ের ‘বেবি’

image_97300_0বিনোদন ডেস্ক : অক্ষয় কুমারের পরবর্তী অ্যাকশন থ্রিলারধর্মী ছবি ‘বেবি’ নিয়ে বলিউডে চলছে বিতর্ক। পাকিস্তানি সমাজের অসঙ্গতিগুলো তুলে ধরা হয়েছে সিনেমাটিতে। তবে সব বিতর্কের অবসান করতে অক্ষয় নিজেই এবার মুখ খুললেন।
মুম্বাইয়ের একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে তিনি নিজেই বলেছেন, ‘বেবি’ পাকিস্তান বিরোধী কোন সিনেমা নয়। তিনি আরো বলেছেন, পাকিস্তানের সমাজে অসঙ্গতি থাকতেই পারে, তাই বলে সে কারণে পুরো পাকিস্তান সমাজ খারাপ হয়ে যায় না।
সিনেমাটির পরিচালক নীরাজ পাণ্ডে বলেছেন, ‘পাকিস্তানের তিন জন অভিনেতাকে সিনেমাটিতে দেখা যাবে। তারা গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন। সন্ত্রাসবাদের সঙ্গে ধর্মের কোনো সম্পর্ক নেই। আমরা বিশ্বাস করি ধর্ম আর দেশ দুটি পৃথক বিষয়।’
সিনেমাটির অ্যাকশন দৃশ্যগুলোকে বাস্তবতার খুব কাছাকাছি আনতে স্টান্টগুলোতে অক্ষয় কুমার নিজেই অংশ নিয়েছেন বলেও জানিয়েছেন পরিচালক নীরাজ পাণ্ডে।
অনুপম খের, যিনি ছবিটির একজন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন, তিনি জানিয়েছেন, অক্ষয় ছবিটিতে তার ক্যারিয়ারের সেরা অভিনয় করেছেন। একজন গুপ্তচরের জীবন কাহিনী নিয়ে তৈরি করা সিনেমাটি আগামী ২৩ জানুয়ারি মুক্তি পাবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া