adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টি-টেন ক্রিকেটে ডু প্লেসি বাংলা টাইগার্সের অধিনায়ক

স্পোর্টস ডেস্ক : আবুধাবি টি-টেন লিগের পঞ্চম আসরে বাংলা টাইগার্স দলের অধিনায়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসি।

গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন বাংলা টাইগার্সের মালিক ইয়াসিন চৌধুরী। তিনি বলেছেন, ফাফ ডু প্লেসিস একজন চ্যাম্পিয়ন ক্রিকেটার। দক্ষিণ আফ্রিকার হয়ে দুর্দান্ত খেলেছেন তিনি। তাকে দলে পাওয়া আমাদের জন্য সম্মানের। আমি ফাফকে বাংলা টাইগার্সে স্বাগত জানাই। তার ওপর দলের নেতৃত্ব দিয়ে আমরা গর্বিত।

বাংলা টাইগার্সের অধিনায়কত্ব পাওয়ার পর প্রতিক্রিয়ায় ডু প্লেসি বলেছেন, নতুন ফরম্যাটের সঙ্গে যুক্ত হওয়া আমার জন্য রোমাঞ্চকর বিষয়। বাংলা টাইগার্স দলকে প্রতিনিধিত্ব করা এবং বিশ্বের বড় বড় তারকাদের সঙ্গে খেলতে মুখিয়ে রয়েছি। আশা করি, সামনের সময়টা দুর্দান্ত হবে।

এর আগে টি-টেন লিগের চারটি আসর অনুষ্ঠিত হয়েছে। সংযুক্ত আরব আমিরাতের ৫০তম জাতীয় দিবস উদযাপনের জন্য পঞ্চম সংস্করণের ব্যাপ্তি একটু বাড়ানো হয়েছে। আগের দুই আসর অল্প সময়ের মধ্যে সম্পন্ন হয়েছিল। ভারতের নাজুক করোনা পরিস্থিতির কারণে বিশ্বকাপ আয়োজিত হবে সংযুক্ত আরব আমিরাতে। তার আগে আইপিএল খেলতে নামীদামী তারকারা পা রাখবেন দেশটিতে। আইপিএল ও বিশ্বকাপের পর কোয়ারেন্টিনের ঝামেলা ছাড়াই টি-টেন লিগ পাবে বিদেশি তারকাদের।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া