adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অফিস থেকে টেনেহিঁচড়ে তুলে নিয়ে ধর্ষণ

rep1461380891আন্তর্জাতিক ডেস্ক : ২৪ বছরের দলিত তরুণীটিকে প্রকাশ্য দিবালোকে তার অফিস থেকে টেনেহিঁচড়ে বের করে নিয়ে যাচ্ছে এক যুবক। সাহায্যের জন্য চিতকার করছেন তিনি। কিন্তু কেউ এগিয়ে আসেনি। পরে ওই তরুণীটিকে একটি পরিত্যক্ত খামারবাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করা হলো।
 
ভারতের পাঞ্জাবের মুক্তাসর এলাকায় গত ২৫ মার্চ এ ঘটনা ঘটেছে। ধর্ষণের পর পালিয়ে এসে ওই তরুণী তার বাবাকে নিয়ে পুলিশের কাছে অভিযোগ জানাতে গিয়ে চরম হেনস্তার মুখে পড়েছেন। পুলিশ তার এফআইআর নেয় পাঁচ দিন পর। কিন্তু এক মাস কেটে গেলেও পুলিশ অপরাধীকে গ্রেপ্তার করতে পারেনি।
 
মুক্তাসর এলাকার একটি কম্পিউটার সেন্টারে কাজ করতেন ওই তরুণী। তার অফিসের সিসিটিভি ফুটেজে দেখা গেছে, ওই দিন অফিস থেকে তাকে টেনেহিঁচড়ে বের করে নিয়ে যাচ্ছে এক যুবক। তিনি চিৎকার করে তাকে বাঁচানোর জন্য সাহায্য চাওয়ার চেষ্টা করলেও তাকে বাঁচাতে কেউই এগিয়ে আসেননি। পথচারীরা যে যার মতো চলে গেছেন। পরে ওই তরুণীর অফিস থেকে বেরিয়ে আসেন তার সহকর্মীরা। কিন্তু ততক্ষণে তরুণীটিকে নিয়ে উধাও হয়ে গেছে ওই দুষ্কৃতকারী।
 
পুলিশ জানিয়েছে, ওই দুষ্কৃতকারী ও তরুণীটি একই গ্রামের বাসিন্দা। তারা পূর্বপরিচিত ছিলেন।
 
পুলিশের হেনস্তার বিষয়ে ন্যাশনাল কমিশন ফর শিডিউলড কাস্টে অভিযোগ দায়ের করেছেন ওই তরুণী। এর ভিত্তিতে মুক্তাসর থানার পুলিশ কর্মকর্তাকে তলব করেছে কমিশন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া