adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যাকাতের টাকা বিতরণ নিয়ে মারামারি, গুলিতে নিহত ১ আহত ১৫

ডেস্ক রিপাের্ট : চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় যাকাতের টাকা বিতরণ নিয়ে মারামারির রেশ ধরে গুলিতে একজন নিহত হয়েছেন। নিহতের বাবাসহ আরও অন্তত ১৫ জন গুলিতে আহত হয়েছেন।

শুক্রবার গভীর রাতে উপজেলার চরণদ্বীপ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে খলিল তালুকদারের বাড়িতে এসব ঘটনা ঘটেছে।

নিহত মো. নাছের (৪০) চরণদ্বীপ ইউনিয়নের খলিল তালুকদার বাড়ির আলী মদনের ছেলে।
পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে। তারা হলেন শওকত ও জসিম। তাদের কাছ থেকে পিস্তল, গুলি, ছুরি, কিরিচসহ বেশকিছু অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে ওই এলাকায় যাকাতের টাকা বিতরণ করছিলেন স্থানীয় এক ধণাঢ্য ব্যক্তি। নিহত নাছেরের ছোট ভাই লোকমান ও গ্রেফতার জসিম জাকাতদাতার সঙ্গে ছিলেন। এসময় তাদের দুজনের মধ্যে ঝগড়া শুরু হলে লোকমান জসিমকে ঘুষি মারেন। তখন জসিমের বড় ভাই শওকত এবং লোকমানের বাবা-ভাইয়েরা ঘটনাস্থলে আসেন। পরে আবারও মারামারি শুরু হয়। এসময় শওকতের গুলিতে নাছের ও তার বাবা আলী মদন গুলিবিদ্ধ হন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক নাছেরকে মৃত বলে ঘোষণা করেন। তার বাবা চিকিৎসাধীন রয়েছেন।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আলাউদ্দিন তালুকদার জানান, শুক্রবার রাত ১ টা ৪০ মিনিটে বাবা ও ছেলেকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে আনা হয়। ছেলেকে ডাক্তার মৃত ঘোষণা করেন। বাবা চিকিৎসাধীন আছেন।

এদিকে, বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল করিম বলেন, নাছের ও শওকতরা প্রতিবেশি, তাদের আধিপত্যের দ্বন্দ্ব পুরনো। শুক্রবার রাতে যাকাত বিতরণের সময় তাদের মধ্যে ঝগড়া হয় এবং পরে গোলাগুলি হলে এতে একজন নিহত ও আরেকজন আহত হয়েছেন। দুজনকে আটক করা হয়েছে। অভিযান চলছে।-বিডিপ্রতিদিন

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া