adv
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দুই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

Deadbodyনিজস্ব প্রতিবেদক : রাজধানীর রমনা ও সবুজবাগ এলাকা থেকে দুই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, মগবাজার মধুবাগ খেজুরগলির এক বাসা থেকে সোমবার সন্ধ্যায় দুবাই প্রবাসী মো. ডালিম মিয়ার স্ত্রী রুপা আক্তারের (২০) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।
রুপা আক্তার কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার লাউতলা গ্রামের মো. হারুন অর রশীদের মেয়ে।
রুপার মামা জাহাঙ্গীর আলম জানান, তার ভাগনির ছয় বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। তার পাঁচ বছর বয়সী এক ছেলে আছে। স্বামী দুবাই থাকায় শ্বশুর-শাশুড়ির সঙ্গে সে মগবাজার মধুবাগ খেজুরগলির এক বাসায় ভাড়া থাকত। সন্ধ্যা ৬টার দিকে রুপার শাশুড়ি মেরি বেগম ফোন দিয়ে জানায় সে আত্মহত্যা করেছে।
বাসায় গিয়ে দেখি পুলিশ লাশ নিচে নামিয়ে রেখেছে। তিনি অভিযোগ করেন, গত এক বছর ধরে রুপাকে বিভিন্নভাবে মানসিক ও শারীরিকভাবে অত্যাচার করত তার শ্বশুর বাড়ির লোকজন। এমনকি আমাদের সঙ্গে ফোনে কথা বললেও তার শ্বশুরবাড়ির লোকজন অন্যকিছু মনে করত।
তিনি দাবি করেন, রুপা আত্মহত্যা করতে পারে না। তার শ্বশুর-শাশুড়ি, ননদ-ননদের জামাই মিলে তাকে হত্যা করে লাশ ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখে। তিনি সুষ্ঠু বিচার দাবি করেন।
অভিযোগ প্রসঙ্গে রমনা থানার ওসি মশিউর রহমান জানান, বিকেল ৫টায় লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত করার পর নিশ্চিত হওয়া যাবে, এটি হত্যা না আত্মহত্যা।
এদিকে, সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) বাবুল সরকার জানান, সবুজবাগের কুসুমবাগ এলাকার ১/১ নম্বর বাসা থেকে রেখা রানী (২৭) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
রেখা রানীর স্বামী কনস্টেবল হেমন্ত কুমার মতিঝিল জোনের এডিসির গাড়িচালক। তিনি রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার দক্ষিণ রায়নাথপুর গ্রামের কৃষ্ণকান্ত রায়ের মেয়ে।
তিনি আরও জানান, মেয়ে সোমা (৭) বিকেলে প্রাইভেট পড়ে বাসায় এসে দেখে ভেতর থেকে দরজা বন্ধ করা। এ সময় অনেক ডাকাডাকি করে মার কোনো সাড়াশব্দ না পেয়ে একপর্যায়ে জানালা দিয়ে দেখে ফ্যানের সঙ্গে মা ঝুলছে।
খবর পেয়ে পুলিশ এসে লাশটি উদ্ধার করা হাসপাতাল মর্গে পাঠায়। স্বামী হেমন্ত কুমার এ সময় দায়িত্বরত ছিলেন।
এসআই বাবুল সরকার জানান, এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া