adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইংল্যান্ডের আরেক মুসলিম ক্রিকেটার রেহান ভারতের ভিসা জটিলতায়, বিমানবন্দরে হেনস্তা

স্পোর্টস ডেস্ক: কিছুদিন আগে ভারতের বিরুদ্ধে প্রথম টেস্ট ম্যাচের আগে ভারতের ভিসা জটিলতায় পড়েন ইংল্যান্ডের শোয়েব বশির। এবার একই পরিস্থিতির শিকার হয়েছেন পাকিস্তানি বংশোদ্ভুত ইংলিশ স্পিনার রেহান আহমেদ। দ্বিতীয় টেস্ট খেলা এই ক্রিকেটারকে বিমানবন্দরে হেনস্তারও শিকার হতে হয়েছে।

দ্বিতীয় টেস্ট শেষে দলের সবার সঙ্গে আবুধাবিতে যান রেহান। ৭ দিন পর ভারতে ফিরে জানতে পারেন, তার কাগজপত্র ঠিক নেই। আবুধাবিতে অনুশীলনের পর সোমবার ভারত ফেরে ইংল্যান্ড। রেহানও দলের সঙ্গে ফেরেন। তাদের বহনকারী ফ্লাইটটি অবতরণ করে রাজকোটের হিরাসার বিমানবন্দরে। এরপরই শুরু হয় নাটকীয়তা।

রেহানকে বিমানবন্দর থেকে ভারতে ঢুকতে দিচ্ছিলেন না দায়িত্বরত কর্মকর্তারা। তারা জানায়, রেহানের কাগজপত্র ঠিক নেই। সেখানে সময়ক্ষেপণের বিষয়ে জানতে পারে ছুটে আসেন অন্যান্য কর্মকর্তারা। তাৎক্ষণিক একটি সিদ্ধান্ত দেন তারা। প্রায় দুই ঘণ্টা বিমানবন্দরেই পার করতে হয় এই স্পিনারকে। পরবর্তীতে তিনি দলের সঙ্গে হোটেলে যাওয়ার অনুমতি পান। ইংল্যান্ড দল আশা করছে, আগামী ২৪ ঘণ্টার মধ্যে এই সমস্যার সমাধান হয়ে যাবে।

ভারতের বিপক্ষে সিরিজের প্রথম দুটি টেস্ট ম্যাচেই খেলেছেন রেহান। দুই ম্যাচে তার ঝুলিতে জমা হয়েছে ৮ উইকেট। ব্যাট হাতে ১৭.৮০ গড়ে রান করেছেন ৭০।

এর আগে, ভারতের ভিসা না পাওয়ায় হায়দরাবাদ টেস্ট খেলা হয়নি শোয়েব বশিরের। ইংলিশ এই ক্রিকেটারের ভিসা না পাওয়ার বিষয়টি গড়ায় ইংল্যান্ডের প্রধানমন্ত্রী দপ্তর পর্যন্ত। প্রাক-ম্যাচ সংবাদ সম্মেলনে এ প্রসঙ্গে কথা বলেন ইংল্যান্ড অধিনায়ক বেন স্টোকস ও ভারত অধিনায়ক রোহিত শর্মাও। আলোড়ন, আন্দোলন, আলোচনা সবকিছুর সমাপ্তি শোয়েব বশিরের ভিসা পাওয়ার মধ্য দিয়ে হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া